রংপুর কোতয়ালী থানার আয়োজনে ওপেন হাউজ ডে পালন

Slider বাংলার মুখোমুখি

img_20170109_214008

রংপুর: বাংলাদেশ পুলিশ রংপুর কোতয়ালী থানার আয়োজনে, কমিউনিটি পুলিশিং রংপুরের সহযোগিতায় সোমবার সন্ধ্যায় রংপুরের স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে ওপেন হাউজ ডে পালন করা হয়।

রংপুর কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) এ.বি.এম জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত“ ওপেন হাউজ ডে”তে প্রধান অতিথির বক্তব্য রাখেন রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার ফজলে এলাহী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-১) সাইফুর রহমান, কমিউনিটি পুলিশিং রংপুর জেলা ও বিভাগীয় কমিটির সদস্য সচিব সুশান্ত ভৌমিক সুবল, কমিউনিটি পুলিশিং রংপুর সদর উপজেলা কমিটি সভাপতি আব্দুল ওহাব, রংপুর মহানগর কমিটির সভাপতি ও কাউন্সিলর ইদ্রিস আলী, ২৫নং ওয়ার্ড কমিটির সভাপতি আরিফ হোসেন টিটু, ২৩,২৪ ও ২৫ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর হাসনা বানু।

এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন রংপুর জেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য পারভীন আখতার ও আওয়ামী নেতা আলম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কমিউনিটি পুলিশিং এর সি.পি.ও এস.আই খন্দকার মহিব্বুল ইসলাম।

অনুষ্ঠান শেষে মাদক দ্রব্য বিরোধী কর্মকান্ডে বিশেষ অবদান রাখায় বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে রংপুর সিটি করপোরেশনের ২৩,২৪ ও ২৫ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর হাসনা বানু কে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। উক্ত ক্রেষ্ট প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার ফজলে এলাহী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *