বান্দরবানের লামায় তিনদিনের উন্নয়ন মেলা উদ্বোধন

Slider সারাদেশ

%e0%a6%97%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%be%e0%a6%ae-%e0%a6%ac%e0%a6%be%e0%a6%82%e0%a6%b2%e0%a6%be-%e0%a6%a8%e0%a6%bf%e0%a6%89%e0%a6%9c-%e0%a6%9f%e0%a7%81%e0%a7%9f%e0%a7%87%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%9f

জাহিদ হাসান,বান্দরবান প্রতিনিধি: ২০২১ সালের মধ্যে ‘ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ’ এবং ২০৪১ সালের মধ্যে ‘উন্নত বাংলাদেশ’ গঠনে সরকারের উন্নয়ন কার্যক্রম জনসাধারণের সামনে উপস্থাপন করার লক্ষ্যে বান্দরবানের লামা উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে শুরু হয়েছে তিন দিনব্যাপী ‘উন্নয়ন মেলা’।

এ উপলক্ষ্যে সোমবার সকাল ১০টার দিকে ‘শেখ হাসিনার দর্শন, বাংলাদেশের উন্নয়ন’, ‘উন্নয়নের গণতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র’, ‘শেখ হাসিনার দর্শন, সব মানুষের উন্নয়ন, -এ মূলমন্ত্রকে প্রতিপাদ্য করে বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা-কর্মচরী ও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষার্থীদের সমন্বয়ে এক বর্নাঢ্য শোভাযাত্রা বের করা হয়।শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় টাউন হলস্থ মেলা প্রাঙ্গণে গিয়ে মিলিত হয়। সেখানে মেলার উদ্বোধন করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান থোযাইনু অং চৌধুরী। এ সময় উপজেলা নির্বাহী অফিসার খিন ওয়ান নু, মহিলা ভাইস চেয়ারম্যান শারাবান তহুরা, সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ শাহী নেওয়াজ, তথ্য অফিসার মো. রুহুল আমিন চৌধুরী, সমবায় কর্মকর্তা জাবেদ মীরজাদা, প্রাণী সম্পদ কর্মকর্তা জুয়েল মজুমদার প্রমুখ উপস্থিত ছিলেন।মেলায় সোনালী ব্যাংক, জনতা ব্যাংক, হিসাবরক্ষণ অফিস, ম, হিলা বিষয়ক অধিদপ্তর, নির্বাচন অফিস, একটি বাড়ি একটি খামার, আনসার ও ভিডিপি, পরিসংখ্যান অফিস, সমাজসেবা কার্যালয়, যুব উন্নয়ন অধিদপ্তর, পল্লী উন্নয়ন, নারী উন্নয়ন ফোরাম, কৃষি সম্প্রসারণ, এলজিইডি, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়, লামা পৌরসভা, বাংলাদেশ পুলিশ, খাদ্য ও স্বাস্থ্য বিভাগ, তথ্য অফিস ও নুনারবিল সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয় নিজেদের সেবাসমূহ প্রদর্শন করে। বুধবার (১১ জানুয়ারি) মেলার সমাপনী অনুষ্ঠান হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *