বিএনপির পদ বঞ্চিতদের বিক্ষোভ মিছিল জনমনে ভীতি ও আতঙ্ক সৃষ্টি

Slider রাজনীতি সামাজিক যোগাযোগ সঙ্গী সিলেট

IMG_20170506_211449

সিলেট প্রতিনিধি :: সিলেট জেলা ও মহানগর বি এন পি ০৬/০৫/২০১৭ শনিবার ২-৩০ মিনিটে এক ঝটিকা মিছিল বের করলে জনমনে ভীতি ও আতঙ্ক সৃষ্টি হয়।

উল্লেখ্য, সিলেট জেলা ও মহানগর বিএনপির পুর্নাঙ্গ কমিটি সদ্য ঘোষিত হয়। ঘোষিত কমিটিতে পদ বঞ্চিতরা ৬মে শনিবার ২-৩০ মিনিটের সময় সিলেট নগরীর দক্ষিণ সুরমার বাবনা পয়েন্টে এক ঝটিকা বিক্ষোভ মিছিল বের করে।

সদ্য ঘোষিত বিএনপি জেলা ও মহানগর কমিটিতে পদ বঞ্চিতের বিক্ষোভ মিছিলের কারনে সাধারন জনতার মাঝে ভয়ভীতি ও আতঙ্ক সৃষ্টি হয়। তখন কিছু সময়ের জন্য যানচলাচলও বিঘ্নিত হয়।

বিক্ষোভ মিছিলের কারনে জনমনে ভীতি ও আতঙ্ক সৃষ্টি এবং যানচলাচলে বিঘ্নিত হলে পুলিশ বিক্ষোভ মিছিলে  বাধা প্রধান করলে নেতা কর্মীরা পুলিশের সাথে বিবাদে জড়িয়ে পড়লে পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে ৪ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে।

পুলিশের ধাওয়া খেয়ে নেতাকর্মীরা রাস্তা ছেড়ে পালিয়ে যায়। সে সময় ঘটনার স্থল থেকে একজনকে হাতেনাতে আটক করা হয়েছে। তবে তাৎক্ষনিক আটককৃত ব্যক্তির নাম পরিচয় পাওয়া যায়নি। এছাড়াও কয়েকজন আহত হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ মোহাম্মদ হারুনুর রশিদ বলেন, ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়েছে। তবে তিনি তার পরিচয় নিশ্চিত হওয়া করে কিছু বলেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *