রংপুরে জেলা পরিষদ নির্বাচনে যারা জয়ী

Slider বাংলার সুখবর

rangpur-safia

রংপুর: দেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে এবার রংপুরে চেয়ারম্যান পদে ২ জন চেয়ারম্যান পদপ্রার্থীসহ সাধারণ সদস্য পদে ৩৫ জন ও সংরক্ষিত আসনে ৯ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এদের মধ্যে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিক প্রার্থী এ্যাডভোকেট ছাফিয়া খানম বেসরকারিভাবে জয়ী হয়েছেন।

এছাড়া সংরক্ষিত নারী আসনে ৩নং ওয়ার্ডে সেলিনা খাতুন, ৪ নং ওয়ার্ডে সৈয়দা দিলনাহার বেগম, সাধারণ সদস্য পদে ১০নং ওয়ার্ডে এনামুল হক, ১১ নং ওয়ার্ডে ইয়াকুব আলী ও ১২ নং ওয়ার্ডে শাহ রফিকুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এদিকে বুধবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়। পরে ভোটগণনা শেষে প্রাপ্ত ফলাফলে সংরক্ষিত আসনে ১নং ওয়ার্ডে পারভীন আক্তার, ২নং ওয়ার্ডে মোহছিনা বেগম এবং ৫ নং মোনসেফা খাতুন এবং সাধারণ সদস্য পদে ১নং ওয়ার্ডে আতিকুল ইসলাম, ২নং ওয়ার্ডে সামসুল আলম, ৩নং ওয়ার্ডে সিরাজুল ইসলাম প্রামাণিক নির্বাচিত হয়েছেন।

এছাড়া ৪নং ওয়ার্ডে শাহিনুর ইসলাম, ৫নং ওয়ার্ডে মমতাজ হোসেন, ৬নং ওয়ার্ডে রফিকুর রহমান, ৭নং ওয়ার্ডে আবুল কাশেম, ৮নং ওয়ার্ডে অপূর্ব কুমার সাহা স্বপন, ৯নং ওয়ার্ডে ফিরোজ হোসেন মিয়া, ১৩নং ওয়ার্ডে আরিফ সরকার, ১৪নং ওয়ার্ডে শহিদুল ইসলাম এবং ১৫নং ওয়ার্ডে রিয়াজুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

সন্ধ্যায় রংপুর জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ঘোষিত ফলাফলে এতথ্য জানা যায়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *