মুন্সীগঞ্জে বিএনপির সভায় আওয়ামী লীগ কর্মীদের হামলা

Slider ফুলজান বিবির বাংলা

44975_munsi

 

মুন্সীগঞ্জ;বিজয় দিবস উপলক্ষে মুন্সীগঞ্জে বিএনপির আলোচনা সভায় হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পঞ্চসার ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি সিরাজ ঢালীসহ ১০ জন আহত হয়েছেন। সিরাজ ঢালীকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলাকারীরা  অনুষ্ঠানের চেয়ার-টেবিল ভাঙচুর করে সভা পন্ড করে দেয়। এ ঘটনার জন্য মুন্সীগঞ্জ সদর উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র আওয়ামী লীগ নেতা ফয়সাল বিপ্লবকে দায়ী করেছেন।
শুক্রবার রাত ৮টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার মুক্তারপুর এলাকায় এ ঘটনা ঘটে। বিএনপি নেতা মোহাম্মদ মহিউদ্দিন জানান, মুক্তারপুর বটগাছ এলাকায় তাদের বিজয় দিবসের আলোচনা সভা শেষের দিকে ছিল। এ সময় জেলা আওয়ামী লীগ সভাপতির ছেলে মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র ফয়সাল বিপ্লবের নেতৃত্বে আওয়ামী লীগ কর্মীরা তাদের ওপর হামলা চালায়। চেয়ার-টেবিল ভাঙচুর করে বিএনপি কর্মীদের পিটিয়ে আহত করে। গুরুতর আহত সিরাজ ঢালীকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মো. ইউনুচ আলী জানান, মুক্তারপুরে আওয়ামী লীগ ও বিএনপির পৃথক দুইটি অনুষ্ঠান চলছিল। বিএনপির অনুষ্ঠানে গান-বাজনা চলার সময় আওয়ামী লীগ কর্মীরা হামলা চালায়। এতে কয়েকটি চেয়ার ভাঙচুর করা হয়। বড় ধরণের কোন ঘটনা সেখানে ঘটেনি। পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *