বীর মুক্তিযোদ্ধার ইন্তেকাল; রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী

img_20161201_135009

সিলেট প্রতিনিধি : সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউপি তুড়ুগাও এলাকার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন কলা মিয়া (৭৬) মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয় ইন্তেকাল করেছেন (ইন্না………রাজিউন)।

৩০/১১/২০১৬ রাত দেড়টায় বাঘা ইউনিয়নের তুড়ুগাঁও গ্রামের নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ পুত্র, ৬ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহ রেখে গেছেন।

বীর মুক্তিযোদ্ধা কলা মিয়ার জানাজার নামাজ বুধবার বেলা দুইঘটিকার সময় তুড়ুগাঁও দৌলতপু দরগাহটিল্লা মাঠে অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন শ্রেণ পেশার বিপুল সংখ্যক লোক শরিক হন।

পরে বীর মুক্তিযোদ্ধার মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। জানাজার নামাজে ইমামত করেন মরহুমের ভাতিজা সাফ আলম।

এদিকে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন কলা মিয়া মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। এক শোকবার্তায় তিনি মরহুমের রূহের মাগফেরাত কামনা করে এবং শোকাহত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানান।

এছাড়া বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন কলা মিয়া মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন সাপ্তাহিক ইউনানী কন্ঠ পত্রিকার সম্পাদক মন্ডলী সদস্য, সাংবাদিক ও কলাকুশলীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *