জেলা প্রশাসকের দৃষ্টান্ত; মানুষ মানুষের জন্য

Slider টপ নিউজ

img_20161125_182506

সিলেট প্রতিনিধি :: চলন্ত অবস্থায় হঠাৎ গাড়িটির সম্মুখের চাকা খুলে সিএনজি চালিত অটোরিকশা দুর্ঘটনা কবলিত হয়। গাড়িটির নিচে চাপা পড়ে বাঁচার আশায় চিৎকার করছিলো আহত মেয়েটি।

ঠিক সেই সময় সড়ক দিয়ে পূর্বনির্ধারিত কর্মসূচিতে অংশ নিতে ফেঞ্চুগঞ্জ উপজেলায় যাচ্ছিলেন সিলেটের জেলা প্রশাসক মোঃ জয়নাল আবেদিন । গাড়ি থেকে নেমে দুর্ঘটনায় আহত কলেজছাত্রীটিকে উদ্ধার করে নিজ গাড়িতে করে চিকিৎসার জন্য ফেঞ্চুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান জেলা প্রশাসক জয়নাল আবেদিন।

এমনকি নিজেই মেয়েটির অভিভাবকদের কাছে ফোন করে দুর্ঘটনার বিষয়টি অবহিত করেন। জেলা প্রশাসক জয়নাল আবেদিনের মহানুবভায় একথা আবার প্রমানিত হল” মানুষের জন্য মানুষ সত্য,,

উল্লেখ্য, সিলেট থেকে সিএনজি অটোরিকশা যোগে নিজ বাড়ী ফিরছিলো সিলেট এম.সি কলেজের বিএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী বালাগঞ্জ উপজেলার কায়স্থঘাট চক গ্রামের গবিন্দ দাসের কন্যা প্রিয়াংকা দাস।

চলন্ত অবস্থায় হঠাৎ গাড়িটির সম্মুখের চাকা খুলে গেলে সিএনজি চালিত অটোরিকশাটি সড়কের পাশে দুর্ঘটনা কবলিত হয়। গাড়িটির নিচে চাপা পড়ে বাঁচার আশায় চিৎকার করছিলো আহত প্রিয়াংকা দাস।

আশেপাশে তখন কোন লোকজন ছিল না। সড়ক দিয়ে অনেক যানবাহন চলাচল করলেও কেউ থামছিলো না। ঠিক সেই সময় সড়ক দিয়ে পূর্বনির্ধারিত কর্মসূচিতে অংশ নিতে ফেঞ্চুগঞ্জ উপজেলায় যাচ্ছিলেন সিলেটের জেলা প্রশাসক মোঃ জয়নাল আবেদিন।

গাড়ি থেকে নেমে দুর্ঘটনায় আহত কলেজছাত্রীটিকে উদ্ধার করে নিজ গাড়িতে করে চিকিৎসার জন্য ফেঞ্চুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান জেলা প্রশাসক এবং নিজেই মেয়েটির অভিভাবকদের কাছে ফোন করে দুর্ঘটনার বিষয়টি অবহিত করেন।

বৃহস্পতিবার সকালে সিলেট-মৌলভী বাজার সড়কের দক্ষিণ সুরমার হাজীগঞ্জ এলাকায় দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে মেয়েটির অভিভাবকরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে আসেন।

আহত ছাত্রী প্রিয়াংকা দাস মোড়ল নিউজ 24কে বলেন, গাড়ির চাপায় প্রচন্ড কষ্ট হচ্ছিলো। হঠাৎ দেখি কয়েকজন মিলে আমাকে গাড়ির নিচ থেকে উদ্ধার করছেন। আমার নাম, ঠিকানা জিজ্ঞেস করার পর আমাকে গাড়ি তুলে হাসপাতালে নিয়ে যান। কিছুক্ষণ পর বুঝতে পারি উনি সিলেটের ডিসি স্যার।

আহত প্রিয়াংকার পিতা গবিন্দ দাস মোড়ল নিউজ 24 কে বলেন, মানুষের বিপদে কিভাবে মানুষের পাশে দাঁড়াতে হয় তা চোখে আঙ্গুঁল দিয়ে দেখিয়ে দিলেন আমাদের জেলা প্রশাসক মো: জয়নুল আবেদীন সাহেব।

.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *