লালমনিরহাটের হাতীবান্ধায় রিপোর্টার্স ক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত

Slider বিনোদন ও মিডিয়া

1478725886

এম এ কাহার বকুল, লালমনিরহাট প্রতিনিধিঃ, লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায়, উপজেলা চেয়ারম্যানের সহিত- নব গঠিত রিপোর্টার্স ক্লাবের সদস্যগনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রবিবার বিকাল ৪ ঘটিকায় উপজেলা চেয়ারম্যানের হল রুমে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তফার সঞ্চালনায়, এস,এম আলতাফ হোসেন সুমনের সভাপতিত্ব এতে প্রধান অতিথি ছিলেন- উপজেলা চেয়ারম্যান ও রিপোর্টার্স ক্লাবের প্রধান উপদেষ্টা লিয়াকত হোসেন বাচ্চু। এসময় উপস্থিত ছিলেন, রাজনীতিবিদ সেলিম হোসেন, উপজেলা পুজা উৎযাপন কমিটির সাধারন সম্পাদক দিলিপ কুমার সিংহ, প্লকল্প সমন্বয়কারী প্ল্যান ইনটার ন্যাশনাল বাংলাদেশ, রুপান্তর, ইএসডিও সহ বিভিন্ন এনজিও প্রতিনিধিগন।

প্রধান উপদেষ্টা বলেন- সাংবাদিকতা হলো স্বাধীন ও সম্মানজনক পেশা। এ পেশায় থেকে মানুষের উপকার করা যায়। সত্য ঘটনা লেখনির মাধ্যমে জন সম্মুখে প্রকাশ করতে হবে। প্রতিহিংসা পরায়ণ নিউজ করার চাইতে, তৃনমূল ও চরাঞ্চল এলাকার বিভিন্ন সমস্যা নিয়ে কাজ করলে, সকলেরই মঙ্গল হবে।
রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ইউনুস আলী বলেন- বাংলাদেশের প্রিন্ট মিডিয়া, স্যাটেলাইট চ্যানেল এবং অনলাই নিউজ পোর্টাল হলো সম্পূর্ণ স্বাধীন মত প্রকাশের মাধ্যম। এই পেশায় নিয়োজিত সংবাদ কর্মিরা সর্বদা বস্তু নিষ্ঠ সংবাদ প্রকাশ করার জন্য দিনরাত কাজ করে যান। এরা কারও মুখাপেক্ষী ও প্রতিদ্বন্দ্বী নন। রিপোর্টার্স ক্লাবের সদস্যগন সত্যঘটনা অবলম্বনে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করার জন্য ওয়াদাদ্ধ।
উল্লেখ্য গত ১ মভেম্বর, হাতীবান্ধা উপজেলা চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চুকে প্রধান উপদেষ্টা করে, বিভিন্ন জাতীয়, আঞ্চলিক ও অনলাইন পত্রিকার প্রতিনিধিদের নিয়ে ১৩ সদস্য বিশিষ্ট উপজেলা কার্যকরী কমিটি গঠন করা হয়।
কমিটির সদস্যরা হলেন- সভাপতি- এস,এম আলতাফ হোসেন সুমন, সহঃ সভাপতি- এ,এল,কে খান জিবু, সাধারন সম্পাদক- মোঃ ইউনুস আলী, যুগ্ন সাঃ সম্পাদক- জাহিদুল ইসলাম জাহিদ, সাংগঠনিক সম্পাদক- মোস্তাফিজুর রহমান মোস্তফা, কোষাধ্যক্ষ- রাশেল হাসান, প্রচার সম্পাদক- হাফিজুর রহমান রঞ্জু, দপ্তর সম্পাদক- রেজাউল করিম, সমাজকল্যাণ সম্পাদক- মাইদুল ইসলাম, কার্যকরী সদস্য- জাহিদ হাসান জাহিদ, উমর সরকার, বিপুল কুমার রায়, এম,এ কাহার বকুল,
তারেই আলোকে আজ উপজেলা চেয়ারম্যানের সহিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *