জাতীয় বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স শেষ পর্ব ভর্তি কার্যক্রমে প্রাথমিক আবেদনের সময় বৃদ্ধি

Slider শিক্ষা

12924383_910887145698750_8266586392853329163_n

 

মো:আলী আজগর পিরু; জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত) প্রোগ্রামে অনলাইন ভর্তি কার্যক্রমের প্রাথমিক আবেদনের সময় ২১ নভেম্বর বিকাল ৪টা থেকে ২৬ নভেম্বর রাত ১২টা পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। এ ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট(www.nu.edu.bd/admissions অথবা  admissions.nu.edu.bd) থেকে জানা যাবে। রোববার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতর এ তথ্য জানিয়েছে।

অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার সময়সূচী প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালের ৪র্থ বর্ষ অনার্স বিএ/বিএসএস/বিবিএ/বিএসসি পরীক্ষা আগামী ১৭ ডিসেম্বর ১৬ থেকে শুরু হয়ে ২৮ জানুয়ারি ১৭ তারিখ পর্যন্ত চলবে। এ পরীক্ষা প্রতিদিন দুপুর ১ টা হতে আরম্ভ হবে। পরীক্ষার বিস্তারিত সূচী জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nubd.info/part4)  এবং([email protected])  থেকে জানা যাবে। রোববার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতর এ তথ্য জানিয়েছে।

এন ইউ’র এল.এল.বি ১ম পর্বের রেজিস্ট্রেশন কার্ড অনলাইনে
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে এলএলবি ১ম পর্ব ভর্তিকৃত শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড অনলাইনের মাধ্যমে গত ১৬/১১/২০১৬ তারিখ থেকে দেয়া শুরু হয়েছে। এ প্রক্রিয়া আগামী ৩০/১১/২০১৬ তারিখ পর্যন্ত চলবে। বিশ্ববিদ্যালয়ের  www.nu.edu.bd/admissions/regicardথেকে লিঙ্কে প্রবেশ করে College login G Click করতে হবে  College Profile যাবে এর  Notification link  হতে প্রাপ্ত User  Name I Password ব্যবহার করে রেজিস্ট্রেশন কার্ড download করে সংগ্রহ করা যাবে। রোববার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতর এ তথ্য জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *