দিনাজপুরে শিশু ধর্ষক সাইফুল কারাগারে প্রেরণ

Slider নারী ও শিশু

24177_sssd

রবিউল ইসলাম, দিনাজপুর প্রতিনিধি দিনাজপুরের পার্বতীপুরে ৫ বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত সাইফুল ইসলামকে সাতদিনের রিমান্ড শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এই মামলার অন্য আসামি আফজাল হোসেন কবিরাজের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে তাকে দ্রুত গ্রেফতার করতে নির্দেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার বিকেল পৌনে ৩টার দিকে আসামি সাইফুল ইসলামকে দিনাজপুরের সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৫-এ হাজির করা হয়।

এ সময় সাতদিনের রিমান্ডে আসামির কাছ থেকে কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে এবং সেগুলো যাচাই-বাছাই করা হচ্ছে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই স্বপন চৌধুরী।

এসব তথ্যের ভিত্তিতে ঘটনার মূল কারণ কী তা জানা যাবে বলে জানানো হয় আদালতকে। এ সময় আসামি সাইফুল ইসলাম গুরুত্বপূর্ণ তথ্য প্রদানের কথা স্বীকার করে নিজেকে নির্দোষ দাবি করেন। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী এপিপি অ্যাডভোকেট সলিমুল্লাহ সেলিম বলেন, এই মামলার আসামি সাইফুল ইসলামের কাছ থেকে যেসব তথ্য পাওয়া গেছে এসবের যাচাই-বাছাই করা হচ্ছে। পরে প্রয়োজন হলে তাকে পুনরায় রিমান্ডের আবেদন করবে পুলিশ। এমনটাই আদলতে জানানো হয়েছে।

পাবর্তীপুর উপজেলার জরিহাট তকেয়াপাড়া গ্রামের পাঁচ বছরের শিশুটি গত ১৮ অক্টোবর বেলা ১১টার দিকে বাড়ির পাশ থেকে নিখোঁজ হয়। এ ঘটনায় ওই দিন রাতেই শিশুটির বাবা থানায় সাধারণ ডায়েরি করেন। পরদিন সকাল ৬টায় শিশুটিকে বাড়ির পাশে একটি হলুদ খেতে অচেতন ও গোপনাঙ্গে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করা হয়।

এ ঘটনায় শিশুটির বাবা প্রতিবেশী জহির উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (৪২) ও আফজাল হোসেন কবিরাজকে (৪৮) আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে সাইফুল ইসলামকে গ্রেফতার করে সাতদিনের রিমান্ডে নেয়া হয়।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *