প্রধানমন্ত্রী গোপালগঞ্জে যাচ্ছেন আজ

Slider রাজনীতি


প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জের যাচ্ছেন শনিবার (২৫ ফেব্রুয়ারি)। এই সফরে প্রধানমন্ত্রী ৪২টি প্রকল্পের উদ্বোধন ও ৬টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।
প্রধানমন্ত্রীর গোপালগঞ্জ সফর উপলক্ষে স্থানীয় প্রশাসন নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করেছে।

শনিবার কোটালীপাড়ার টিটি (তালিমপুর তেলিহাটি) হাইস্কুল মাঠের জনসভায় ভাষণ দেওয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। পরে বিকালে তিনি টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন।

প্রধানমন্ত্রীর আগমণ উপলক্ষে কোটালীপাড়া ও টুঙ্গিপাড়ার নেতাকর্মীসহ স্থানীয়দের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে। এ দুটি জায়গার বিভিন্ন স্থানে টাঙানো হয়েছে ব্যানার ও ফেস্টুন।

জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান ও সাধারণ সম্পাদক জিএম শাহাব উদ্দিন আজম বলেন, জনসভাস্থল ইতিমধ্যে প্রস্তুত করা হয়েছে। এছাড়া আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও জনসভাকে ঘিরে জেলার নিরাপত্তা নিশ্চিত করেছে। এদিন প্রধানমন্ত্রী কোটালীপাড়া ও টুঙ্গিপাড়ার ৪২টি উন্নয়ন কাজের উদ্বোভন ও ৬টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

এ ব্যাপারে কোটালীপাড়া জনসভার প্রধান বাগেরহাট- ১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বলেন, কোটালীপাড়া মাঠ উপচে অন্তত পাঁচ কিলোমিটার এলাকা জনসমুদ্রে পরিণত হবে। এখানকার বেশিরভাগ মানুষ শেখ হাসিনাকে ভালোবাসে তা শনিবার প্রমাণ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *