দিনাজপুরে রাস্তায় গণডাকাতি ॥ পিকআপ সহ ৩ ডাকাত আটক

Slider রংপুর

17982_greptar

রবিউল ইসলাম, দিনাজপুর প্রতিনিধি দিনাজপুর ঘোড়াঘাট হিলি সড়কের খা পুকুর নামক স্থানে গত বুধবার রাত ১২টার দিকে এক গণডাকাতি সংঘটিত হয়েছে।

জানা গেছে, ১৪/১৫ জনের এক ডাকাত দল পিকআপ নিয়ে ঘোড়াঘাট হিলি সড়কে খা পুকুর নামক স্থানে রাস্তায় গাছ ফেলে গণডাকাতি শুরু করে। এ সময় প্রাক্তন পালশা ইউপি সদস্য মশিউল রহমান মশি ডুগডুগীহাট থেকে মোটর সাইকেল যোগে ফেরার পথে ডাকাতের কবলে পড়ে। ডাকাতরা তাকে বেঁধে রেখে তার মোটর সাইকেলটি নিয়ে নেয়। এর পর সেখানে একই উপজেলার পাইকপাড়া মাঝিয়ান গ্রামের মিরশহীদ রোগী নিয়ে মাইক্রোযোগে দিনাজপুর যাওয়ার পথে ওই ডাকাতের কবলে পড়ে। ডাকাতরা তাদের নিকট থেকে ৩টি মোবাইল ও নগদ ৩০ হাজার টাকা ডাকাতি করে নেয়। পরবর্তী আরও একটি মাইক্রোবাস সেখানে পৌছার পূর্বেই চিৎকার শুনে পিছনে ফিরে যায়।

ডাকাতরা মোটরসাইকেল ও পিকআপ নিয়ে ডাকাতি শেষে একটি কাচা রাস্তা দিয়ে ডুগডুগী-রাণীগঞ্জ সড়কে পৌছালে ভাতসালা গ্রামের নিকটবর্তী সড়কে কর্তব্যরত পুলিশের সামনে পড়লে পুলিশের সন্দেহ হয় এবং মোটর সাইকের ও পিকআপটি আটকিয়ে দেয়। এ সময় অন্যান্য ডাকাতরা পিকআপ থেকে এবং মোটর সাইকেল রেখে পালিয়ে গেলেও ৩জন ডাকাত আটক হয়।

আটকরা হলো পিকআপ চালক বগুড়া জেলার কাহালূ উপজেলার মালগ্রামের মৃত বাদল ইসলামের পুত্র শুভ ইসলাম (৩৪), একই গ্রামের আব্দুল মজিদের পুত্র মজনু প্রামানিক (৩৩) ও শাহজাহানপুর উপজেলার চকলোকমান গ্রামের খয়বর আলীর পুত্র আজিজার রহমান (৩৫) কে আটক করতে সক্ষম হয়েছে। যার পিকআপ নং- বগুড়া ড ১১-০২৪৮। এ সংবাদ লেখা পর্যন্ত আটক র্কতদের থানায় জিজ্ঞাসাবাদ চলছিল। এ সময় সাংবাদিকরা ডাকাতদের ছবি নিতে চাইলে ওসি নুরুজ্জামান চৌধুরী ছবি নিতে বাধা দেন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *