ডাকাত সর্দার শামীম অস্ত্রসহ গ্রেফতার

Slider সারাদেশ

img_20161102_003420

সিলেট জেলা প্রতিনিধ : সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিন ইউপি আওয়ামীলীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আবু বশর মোহাম্মদ সদর উল্লা চৌধুরীর বাড়িতে দুধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে নগ টাকা, মোবাইল সেট স্বর্ণালঙ্কারসহ প্রায় ২ লা টাকার মালামাল লুটে নিয় যাবার ৭২ ঘন্টার মধ্যে,

গোলাপগঞ্জ মডেল থানা তৎপরতায় ০১ নভেম্বর ভো ৪.৩০ মিনিটের সময় এস আই মিজান ও এ. এস আই সিরাজের নেতৃত্বে অভিযান চালিয় বাদেপাশা ইউপির কোনাগাও গ্রামের মৃত ফরমান আলীর পুত্র ডাকাত সর্দার শামীমকে ১ট পাইপগান ও এক রাউন্ড গুলিস আটক করা হয়। ডাকাত সর্দা শামীম মোহাম্মদ সদর উল্লা চৌধুরীর বাড়িতে তার ১০-১২ জনের দল নিয়ে দরজা ভেঙ বাসায় ঢুকে তাকে হাত-প বেঁধে রেখে নির্যাতন করে এবং তার পরিবার সদস্য সাথে খারাপ আচরন করেছে বল নিজে স্বীকার করেছে।

এলাকার লোকজনের সাথে কথা বলে জানাযায়, সে রাতে ডাকাতি করার জন্য বের হয় আর দিনে মাটির নিচে গর্তে থাকত। তার চলাফেরা খুব সন্দেহ জনক ছিল কিন্তু ভয় কেহ কোন কথা বলত না। এমনকি শামীমের বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় একাধিক মামল রয়েছে।
এ ব্যাপারে গোলাপগঞ্জ থানার ওসি একে এম ফজলুল হক শিবলীর সাথে কথা বলা জানান, শামীমকে আটক কর হয়েছে, বাকি ডাকাতদের গ্রেফতারের জন্য পুলিশি তৎপরতা অব্যহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *