গাজীপুর মহানগর ছাত্রলীগের প্রতিবাদ

Slider রাজনীতি

14581435_928087053962407_3997371508170990070_n-thumbnail

 

গাজীপুর;  গাজীপুর মহানগর মহিলা আওয়ামী লীগের সম্মেলনে হাঙ্গামা ও উশৃঙ্খল ঘটনায় ছাত্রলীগকে জড়িয়ে বিভিন্ন সংবাদপত্রে যে সংবাদ প্রকাশিত হয়েছে তার প্রতিবাদ জানিয়েছে গাজীপুর মহানগর ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীরা।

গতকাল রবিবার টঙ্গী প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে গাজীপুর মহানগর ছাত্রলীগ শাখা এক সংবাদ সম্মেলনের আয়োজন করে। সংবাদ সম্মেলনে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম দীপ ছাত্রলীগকে জড়িয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমের প্রকাশিত সংবাদের লিখিত প্রতিবাদ জানান। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি জাহিদুল কবির আনোয়ার, হুমায়ুন কবির বাপ্পি, মোকতার হোসেন, টঙ্গী থানা ছাত্রলীগের সভাপতি মেহেদী হোসেন কানন মোল্লা, সাধারণ সম্পাদক সরকার বাবু, টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের  সাধারণ সম্পাদক রেজাউল করিম প্রমুখ।

সংবাদ সম্মেলনে গত ২৯ অক্টোবর গাজীপুর মহানগর মহিলা আওয়ামী লীগের সম্মেলনে হাঙ্গামা ও উশৃঙ্খল ঘটনার সাথে মহানগর ছাত্রলীগকে দায়ী করে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা মিথ্যা ও বানোয়াট। ছাত্রলীগ ওই ঘটনার সাথে কোনভাবেই জড়িত নয় বলে সংবাদ সম্মেলনে লিখিত প্রতিবাদ পত্রে জানানো হয়। গাজীপুর মহানর ছাত্রলীগ ওই ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে অবিলম্বে তদন্ত কমিটি গঠন করে প্রকৃত দোষীদের চিহ্নিত করার আহ্বানও জানানো হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *