গাজীপুর বারে ভোট দিলেন মুক্তিযুদ্ধমন্ত্রী

Slider গ্রাম বাংলা

minister votar

গাজীপুর: জেলা আইনজীবী সমিতির নিবাচনে ভোট দিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ও গাজীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক এমপি।

বৃহসপতিবার(১৯ ফেব্রুয়ারী) বেলা ১১টায় তিনি গাজীপুর আইনজীবী সমিতিতে আসেন ও ভোট প্রয়োগ করেন।

আইনজীবী সমিতি প্রাঙ্গনে আসার পর বারের আইনজীবীরা মন্ত্রীকে সাদরে গ্রহন করে। অতঃপর আইনজীবী নেতারা মন্ত্রীর সঙ্গে আলাদা আলাদা ফটোসেশন করেন।

এ্যাডভোকেট আ ক ম মোজাম্মেলক হক গাজীপুরের জেলা আইনজীবী সমিতির একজন সদস্য। মন্ত্রী, এমপি ও পৌর সভার মেয়র নিবাচিত হওয়ার পূবে তিনি আইন পেশায় যুক্ত হন। এখনো তিনি আইন পেশায় আছেন। তবে মাঝে মধ্যে আদালতে আসেন।

এদিকে গাজীপুর আইনজীবী সমিতির সাধারণ নিবাচনে ভোট গ্রহন চলছে। নিবাচনে দুই জোটের দুটি প্যানেল প্রতিদ্বন্ধিতা করছে।

গাজীপুর আইনজীবী সমিতির বাষিক নিবাচনে ভোট গ্রহন চলছে। সকাল ৯টা থেকে বিরতিহীন ভাবে ভোট গ্রহন শুরু হয়েছে, চলবে বিকাল ৫টা পযন্ত।

গাজীপুর আইনজীবী সমিতির বাষিক নিবাচনের নিবাচন কমিশনার এ্যাডভোকেট হাদিউল ইসলাম জানান, মোট ভোটার সংখ্যা ১হাজার ৩৩২। এই নিবাচনে মোট ২১টি পদে নিবাচন হচ্ছে। ৫সদস্য বিশিষ্ঠ নিবাচন কমিশনের প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন এ্যাডভোকেট আঃ সালাম।

সিনিয়র এাডভোকেট মনোয়ার হোসেন জানান, দুটি প্যানেল নিবাচনে অংশ গ্রহন করছে। সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের ব্যানারে মহাজোট( সাদা দল) ও জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের ব্যানারে ২০ দলীয় জোট( নীল দল) নিবাচন করছে।

সাদা প্যনেলের সভাপতি প্রাথী দেওয়ান মোঃ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক প্রাথী মোঃ এমরান হোসেন।

নীল দলের সভাপতি প্রাথী মোঃ সহিদ উজ্জামান ও সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন।

নিবাচনে প্রাথী ও ভোটারদের পদভারে মুখরিত উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে। মাঝে মধ্যে প্রাথীর ও প্যানেলের পক্ষে নারী পুরুষ ভোটাররা শ্লোগান দিয়ে নিবাচনী পরিবেশকে প্রাণবন্ত করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *