ক্লিনটন যৌন আসক্ত। তার শিকার হয়েছেন দুই হাজারেরও বেশি নারী

Slider নারী ও শিশু

37607_dolly-698739

 

ঢাকা; ডনাল্ড ট্রাম্পের নারী সম্পর্ক নিয়ে যখন চারদিকে রমরমা আলোচনা তখন সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটন ও ফার্স্টলেডি, পররাষ্ট্রমন্ত্রী ও বর্তমানে প্রেসিডেন্ট পদে প্রার্থী হিলারি ক্লিনটন সম্পর্কে বেশ কিছু গোপন কথা প্রকাশ করেছেন ডলি কিলি নামে এক নারী। তার অভিযোগ বিল ক্লিনটনের সঙ্গে তিন দশক ধরে তার সম্পর্ক ছিল। তবে এ বিষয়ে বিল ক্লিনটনের কোনো বক্তব্য পাওয়া যায় নি। ডলি কিলির বাড়ি যুক্তরাষ্ট্রের আরকানসাসে। তিনি এক সাক্ষাতকারে বলেছেন, হিলারি ক্লিনটন ও বিল ক্লিনটন একটিমাত্র সন্তান নিয়েছেন যাতে তাদেরকে স্বাভাবিক দম্পতির মতো দেখায়। তার দাবি এমন কথা তার সঙ্গে শেয়ার করেছেন বিল ক্লিনটন।
ডলি কিলি আরও দাবি করেছেন, বহু নারীর সঙ্গে বিল ক্লিনটনের শারীরিক সম্পর্ক ছিল। এ খবর দিয়েছে লন্ডনের অনলাইন দ্য এক্সপ্রেস। এতে বলা হয়েছে, ডলি কিলির বয়স এখন ৬৮ বছর। তিনি ‘দ্য আদার ওমেন’ নামে একটি বই লিখেছেন। এতেই তিনি বিল ক্লিনটন সম্পর্কে অনেক তথ্য তুলে ধরেছেন।
তিনি দাবি করেছেন, বিল ছিলেন যৌন আসক্ত। তার শিকার হয়েছেন দুই হাজারেরও বেশি নারী। তিনি বলেছেন, তার বয়স যখন ১১ বছর তখন থেকেই বিল ক্লিনটনের সঙ্গে তার যোগাযোগ। তবে ১৯৭০ এর দশকে নিজের বিয়ে ভেঙে যাওয়ার পরে তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। কিলি দাবি করেছেন, এক পর্যায়ে এ সম্পর্কের কথা প্রকাশ না করতে বলা হয় তাকে। বলা হয়, এ কথা প্রকাশ করলে তার জীবন ধ্বংস করে দেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *