গাজীপুরে উত্তরণ আদর্শ বিদ্যালয় এবং গ্রামীণফোনের এসএমই সেবার কর্পোরেট চুক্তি

Slider তথ্যপ্রযুক্তি

uttaran-and-gp-deal
গাজীপুর;  মহানগরের ঐতিহ্যবাহী বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান উত্তরণ আদর্শ বিদ্যালয় এবং দেশের শীর্ষ মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের এসএমই সেবার আওতায় কর্পোরেট চুক্তি হয়েছে।

শনিবার সকালে মহানগরের হাবীবুল্লাহ স্মরণিতে অবস্থিত উত্তরণ আদর্শ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ কক্ষে গ্রামীণফোনের গাজীপুর জেলার অথরাইজড এসএমই পার্টনার মা-মনি কমিউনিকেশনের মাধ্যমে এ চুক্তি সম্পন্ন হয়।

১৯৯২ খ্রিস্টাব্দ হতে প্লেগ্রূপ থেকে অষ্টম শ্রেণী পর্যন্ত শিক্ষা প্রদানকারী প্রতিষ্ঠান উত্তরণ আদর্শ বিদ্যালয় ভয়েজ কলসহ গ্রামীণফোনের এসএমএস, বিদ্যালয়ের নিজস্ব ওয়েলকাম টিউন, ইন্টারনেটসহ যাবতীয় ডিভাইস ও ভ্যালুএ্যাডেড সার্ভিস সমূহ ব্যবহার করবে।

চুক্তি অনুষ্ঠানে উত্তরণ আদর্শ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের পরিচালক আফিয়া রউফ, প্রধান শিক্ষিকা রাবেয়া আফরোজ দৃষ্টি, সহকারী শিক্ষিকা সুরভী লায়লা এবং গ্রামীণফোনের গাজীপুর জেলার অথরাইজড এসএমই পার্টনার মা-মনি কমিউনিকেশনের সিইও এম.এ কবির, জেনারেল ম্যানেজার জাহিদুর রহমান বকুল সহ উভয় পক্ষের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, গ্রামীণফোন ক্ষুদ্র ও মাঝারি ব্যবসা প্রতিষ্ঠান, কল-কারখানা, সেবামূলক প্রতিষ্ঠান ও কর্পোরেট প্রতিষ্ঠানকে সকল প্রকার সেবা ও পণ্য যেমন নতুন সংযোগ, স্ক্যাচ কার্ড, ফ্লেক্সিলোড, বিলপে, জিপি ব্র্যান্ড হ্যান্ডসেট ইত্যাদিসহ ভ্যালুএ্যাডেড সার্ভিসসহ সকল প্রকার সেবা দিচ্ছে গ্রামীণফোনের এসএমই পার্টনার প্রতিষ্ঠান মা-মনি কমিউনিকেশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *