গুরুতর আহত দুই ওসি

Slider জাতীয়

30076_occ

 

ঢাকা: মিরপুরে অভিযানে জঙ্গি মুরাদের হামলায় গুরুতর আহত হয়েছেন রূপনগর থানার ওসি ও পরিদর্শক (তদন্ত)। তারা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অভিযানে অংশ নেয়া পুলিশ সদস্যরা জানান, রাত সাড়ে আটটার পর রূপনগরের ছয় তলার ওই বাসার ৬ষ্ট তলায় যায়। দরজা নক করতেই জঙ্গি মুরাদ দরজা খোলে। এসময় পুলিশ ভেতরে প্রবেশ করতে চাইলে মুরাদ পিস্তল ও ধারালো ছুরি নিয়ে পুলিশের ওপর আক্রমণ করে। এতে তিন পুলিশ সদস্য আহত হন। আহত অবস্থায় পুলিশ সদস্যরা পাল্টা গুলি চালালে মুরাদ নিহত হয়। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় রাত ১০টার দিকে দুই ওসিকে স্কয়ার হাসপাতালে পাঠিয়ে দেন চিকিৎসকরা।
ঢাকা মেডিকেলের আবাসিক চিকিৎসক জেসমিন নাহার জানান, ওসি শহীদের কোমরে এবং শাহীনের বাঁ কাধ ও মাথায় ধারালো অস্ত্রের জখম রয়েছে। শাহীনের ডান পায়েও জখম রয়েছে, যা গুলির ক্ষত বলে মনে হচ্ছে।
এদিকে খবর পেয়ে স্কয়ার হাসপাতালে ছুটে যান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও পুলিশের উর্ধতন কর্মকর্তারা। সেখানে স্বরাষ্ট্রমন্ত্রী জানান, নিহত জঙ্গির হাতে ধারালো অস্ত্র ও পিস্তল ছিল। এগুলো দিয়ে সে আক্রমণ চালায়। পুলিশের তেজগাঁ জোনের ডিসি বিপ্লব কুমার জানান, শহীদ ও শাহীনের অস্ত্রোপচার হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, তারা শঙ্কামুক্ত হন। তাদের সুস্থতার জন্য সবাই দোয়া করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *