মীর কাসেম আলীর রায় যথাসময়ে বাস্তবায়ন হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

Slider ফুলজান বিবির বাংলা

29076_kamal

মাগুরা: মীর কাসেম আলীর রায় সকল নিয়ম মেনে যথাসময়ে বাস্তবায়ন করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

আজ বুধবার দুপুরে মাগুরায় শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

মাগুরা শ্রীপুর ডিগ্রী কলেজ মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যকালে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশি ও বিদেশি ষড়যন্ত্র শুরু হয়েছে শেখ হাসিনার বিরুদ্ধে, তাই আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে সজাগ থাকতে হবে। তিনি এ সময় ’৭৫ সালের বঙ্গবন্ধুর হত্যা ও বঙ্গমাতার স্মৃতিচারণ করেন।

শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী শ্রী বীরেন সিকদার এমপি, মাগুরা-১ আসনের সংসদ সদস্য অবসরপ্রাপ্ত মেজর জেনারেল এটিএম আব্দুল ওহাব, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য কামরুল লাইলা জলি, প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব অ্যাড. সাইফুজ্জামান শিখর, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এস এম কামাল হোসেন ও মাগুরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পংকজ কুন্ডু প্রমুখ।

বক্তারা বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে জঙ্গীবাদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিটি পরিবার থেকে গণসচেতনতা বৃদ্ধির আহবান জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *