মুরাদ ও রানা পরিচয়ে বাসাটি ভাড়া নেয় জঙ্গিরা

Slider টপ নিউজ ঢাকা সারাবিশ্ব

file (1)

 

ঢাকা; মুরাদ ও রানা পরিচয় দিয়ে বাড়িটি ভাড়া নেয় জঙ্গিরা। তারা তখন একটি ওষুধ কোম্পানিতে চাকরি করে বলে পরিচয় দিয়েছিল। বাড়ির মালিক নুরুদ্দিন দেওয়ান জানান, তিনি আগে জাপানে থাকতেন। ১৮ বছর আগে দেশে ফিরে আসেন। প্রায় ১৫ বছর আগে তিনতলা বাড়িটি করেন। এর দ্বিতীয় তলার পুরোটা নিয়ে তিনি থাকেন। তৃতীয় তলায় উত্তর ও দক্ষিণ দিকে একটি করে মোট দুটি ফ্ল্যাট আছে। এরমধ্যে উত্তর দিকের ফ্ল্যাটটি ভাড়া নেয় ওই যুবকরা।
নুরুদ্দিন দেওয়ান আরো জানান, জুলাই মাসের ৫ তারিখে মুরাদ ও রানা নামে দুই যুবক বাসাটি ভাড়া নেয়। তারা নিজেদের পরিচয় দেয় ওষুধ কোম্পানির চাকরিজীবী হিসেবে। এক মাসের ভাড়া ৭ হাজার টাকা অগ্রিম দেয়। তাদের কাছে জাতীয় পরিচয়পত্র চাওয়া হলে তারা পরে দেবে বলে জানায়। পরে আর দেয়নি। বাড়ির মালিক আরো বলেন, ‘ভাড়া দেয়ার পর আমি একাধিকবার ওই বাসায় গেছি। গিয়ে  দেখেছি, তারা কেউ রান্না করছে, কেউ শুয়ে আছে। তিনি আরো বলেন, গত দেড় মাসে তাদের সন্দেহজনক কিছু আমার  চোখে পড়েনি।
স্ত্রী-পুত্রসহ বাড়ির মালিক আটক: নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়ার অভিযান চালানো বাড়িটির মালিক নূর উদ্দিন দেওয়ান ও তার স্ত্রী-ছেলেসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। গতকাল বিকালে ওই বাড়ি থেকে আটক করে একটি সাদা মাইক্রোবাসে করে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় নিয়ে যাওয়া হয়। নারায়ণগঞ্জ জেলা বিশেষ শাখার (ডিএসবি) অতিরিক্ত পুলিশ সুপার ফারুক হোসেন সাংবাদিকদের বলেন, মালিক নূর উদ্দিন ছাড়াও তার স্ত্রী ও তিন ছেলেকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *