শ্রীপুরে সঙ্গীতা জুয়েলারীতে বোমা হামলা কারী সন্দেহে আটক ২

Slider গ্রাম বাংলা

20160812_2037411
রাতুল মন্ডল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:  গতকাল সন্ধায় শ্রীপুরে ভয়াবহ বোমা হামলা করে জুয়েলারী দোকান লুট করা হয়। এতে নড়েচড়ে বসে শ্রীপুর থানা পুলিশসহ গাজীপুরের গোয়েন্দা বাহিনী।

ঘটনাঘটার পর থেকেই উপজেলার বিভিন্ন পয়েন্টে থানা ও হাইওয়ে পুলিশ ব্যাপক তল্লাশী চালায়। নিরাপত্তার চাদঁরে ঢেকে ফেলে মাওনা চৌরাস্তা। বোমা হামলার পর থেকেই মাওনা চৌরাস্তার সব কয়েকটি সুাপরমল বিপণীবিতানসহ ফুটপাতের দোকানপাট বেশির ভাগেই বন্ধ রয়েছে। ব্যবসায়ীদের দাবী প্রসাসনের দূর্বলতার কারণেই সন্ত্রাসীরা মাওনা চৌস্তারমত একটি জনবহুল এলাকায় প্রকাশ্যে বোমা ফাটিয়ে জুয়েলারীর দোকান লুট করতে পেরেছে। যে কোন মুহূর্তে ব্যবসা প্রতিষ্ঠানে পূণরায় এ ধরণের হামলার আশষ্কা করছেন স্থানীয় ব্যবসায়ীরা।

ইতি মধ্যেই বোমা হামলার সাথে সম্পৃক্ততা থাকার অভিযোগে শ্রীপুর থানা পুলিশের বিষেশ টিম সারা রাত অভিযান চালিয়ে দু’জনকে আটক করেছেন। আটককৃতরা হলেন, গাজীপুর জেলার শ্রীপুর পৌর শহরের দরগারচালা গ্রামের মৃত ছায়েদ আলী ছেলে মো. ফাইজুদ্দীন (৫৫) ও একই উপজেলার কাওরাইদের গলদাপাড়া গ্রামের ফাইজুদ্দীনের ছেলে মো. লালমিয়া (২২)। শ্রীপুর মডেল থানার উপ-পরির্দশক (এস.আই) মাহমুদুল্লাহ্ হাসান এমন তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ্য: শ্রীপুরে মাওনা এলাকায় শুক্রবার সন্ধ্যায় একটি স্বর্ণের দোকানে হাতবোমা ফাটিয়ে ও গুলি করে ডাকাতির ঘটনা ঘটেছে। এতে দোকানের মালিক শংকর সুব্রতসহ দুজন আহত হয়েছেন। সন্ত্রাসীরা ফাঁকা গুলি করতে করতে ওই মার্কেটের শংকরের মালিকানাধীন সঙ্গিতা জুয়েলার্সে গণপ্রবেশ করে। ডাকাতরা অস্ত্র ঠেকিয়ে ওই স্বর্ণের দোকান থেকে স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাতদের বাধা দিতে গিয়ে দোকান মালিক ও এক কর্মচারী আহত হন। এ ছাড়া আতঙ্কিত হয়ে ছোটাছুটির সময় আহত হন আরও ১০ জন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *