গাজীপুর ছাত্রলীগের জঙ্গী বিরোধী সমাবেশে শাখা অফিস উদ্বোধন নিয়ে উত্তেজনা

Slider গ্রাম বাংলা

13735448_991498420970376_1128796620_n

গাজীপুর অফিস;  গাজীপুর মহানগর ছাত্রলীগের ২৪ নং ওয়ার্ড শাখা অফিস উত্তেজনার মধ্য দিয়ে উদ্বোধন করা হয়েছে। তবে অনুষ্ঠানটি জঙ্গী বিরোধী সমাবেশ বলে দাবি করছে আয়োজকরা।

রোববার বিকেলে মহানগরের শিমুলতলী বাস্ট্যান্ডে বাংলাদেশ ছাত্রলীগ গাজীপুর মহানগরের ২৪ নং ওয়ার্ড শাখা উদ্বোধন করেন গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা এরশাদ। এসময় অন্যান্য নেতৃবৃন্ধও উপস্থিত ছিলেন।

এদিকে স্থানীয়রা  জানান, এই জায়গার মালিক গাজীপুর সিটিকরপোরেশন।  সিটিকরপোরেশন থেকে ভাড়া নিয়ে ডাচ বাংলা ব্যাংক একটি এটিএম বুথ করেছিল। বিলিং জটিলতায় পল্লী বিদ্যুৎ ওই ডাচবাংলা বুথের বিদ্যুুৎ সংযোগ বিচ্ছন্ন করে দেয়। এরপর ব্যাংক কর্তৃপক্ষ বুথটি সরিয়ে নেয়। কিন্তু আজ ছাত্রলীগ জোরপূর্বক সরকারী জায়গায় তাদের দলীয় অফিস উদ্বোধন করেছে। 

এদিকে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়,  সারাদেশের দলীয় কর্মসূচির অংশ হিসেবে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশ ও আলোচনা সভার আয়োজন করে গাজীপুর মহানগর ছাত্রলীগের একটি ইউনিট। আজ রবিবার বিকাল ৪ ঘটিকায় গাজীপুর মহানগরীর  শিমুলতলী বাস স্ট্যান্ডে ২৪নং ওয়ার্ড ছাত্রলীগ এ সমাবেশের আয়োজন করে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি জনাব মাসুদ রানা এরশাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৪নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক জনাব মজিবুর রহমান, আওয়ামীলীগ নেতা মোস্তফা বারী রাজু, আলী হোসেন, বাদশা হাওলাদার, এডভোকেট মাসুম,যুবলীগ নেতা লুৎফর রহমান, ছাত্রলীগ নেতা মো:রাজু। উক্ত সমাবেশের সভাপতিত্ব করেন মহানগর ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক জনাব রায়হানুল ইসলাম।

এ বিষয়ে গাজীপুর পুলিশ সুপার কার্যালয়ের মুখপাত্র ও জেলা পুলিশের বিশেষ শাখার ইন্সপেক্টর আঃ মমিন জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। আইন শৃঙ্খলার যেন অবনতি না হয় সেদিকে লক্ষ্য রাখা হচ্ছে। কেউ অভিযোগ দিলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *