জয়ে শুরু সাকিবের জ্যামাইকার

Slider খেলা

 

2016_01_16_21_15_02_9jtha2Zh5y8FwhQPQFzXSQuM82oDC7_original

 

 

 

 

ঢাকা: জয় দিয়ে ক্যারিবীয়ন প্রিমিয়ার ক্রিকেট লিগে যাত্রা শুরু করতে পেরেছেন বাংলাদেশে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বাংলাদেশ সময় শনিবার গভীর রাতে সাকিবের জ্যামাইকা তালওয়াস পাঁচ রানে হারিয়েছে সেন্ট কিটস এন্ড নেভিস পেট্রিওটসকে।

ব্যাট হাতে চমক দেখাতে পারেননি সাকিব আল হাসান। ১৫ বলে মাত্র করেছেন সাত রান। তবে বল হাতে কিছুটা হলেও তা পুষিয়ে দিয়েছেন তিনি। ৪ ওভারে ২৫ রান দিয়ে তুলে নিয়েছেন একটি উইকেট।

টসে হেরে আগে ব্যাট করতে নেমে সাকিবের জ্যামাইকা তোলে সাত উইকেটে ১৫৩ রান। অধিনায়ক ক্রিস গেইল করেন ৩৬ বলে ৫১ রানের সর্বোচ্চ ইনিংস। যেখানে ছিল চারটি চার ও তিনটি ছক্কার মার। এছাড়া রাসেল অপরাজিত ৩৪, সাঙ্গাকারা ২৬, ইমাদ ওয়াসিম করেন ১৯ রান। সাকিব ১৫ বলে সাত রান করে শামসির শিকার। সেন্ট কিটসের হয়ে পেরেরা ও শামসি দুটি, সান্টোকি একটি উইকেট লাভ করেন।

১৫৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে সাত উইকেটে ১৪৮ রানে থামে কিটসের ইনিংস। সর্বোচ্চ ২৯ রান করেন ওপেনার সাইমন্স। এছাড়া ডুপ্লেসিস ২৭, কার্টার ২৭, থমাস অপরাজিত ২৫ (সাত বলে, তিন ছক্কা), হজ ১২ রান করেন। জ্যামাইকার হয়ে চার ওভারে মাত্র ২৩ রানে তিনটি উইকেট নেন উইলিয়ামস। একটি করে উইকেট নেন সাকিব আল হাসান, ডেল স্টেইন, ইমাদ ওয়াসিম ও জগিশ্বর।

ম্যাচ সেরার পুরস্কার জেতেন জ্যামাইকার কেসরিক উইলিয়ামস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *