নিত্যরঞ্জন হত্যা: শিবির নেতা ৫ দিনের রিমান্ডে

Slider জাতীয়

 

untitled-2_218544

 

 

 

 

 

পাবনায় শ্রী শ্রী ঠাকুর অনুকুল চন্দ্র আশ্রমের সেবক নিত্যরঞ্জন পান্ডেকে গলা কেটে ও কুপিয়ে হত্যার ঘটনায় আটক শিবির নেতা আরিফুল ইসলামকে পাঁচ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে পাবনার চিফ জ্যুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. নাজিমদ্দৌলার আদালতে তাকে হাজির করে ১০ দিনের রিমান্ড চাইলে আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল হাসান জানান, পাবনার হেমায়েতপুরে শ্রী শ্রী ঠাকুর অনুকুল চন্দ্র সৎসঙ্গ আশ্রমের সেবক নিত্যরঞ্জন পান্ডে হত্যার ঘটনায় গত শনিবার রাতে পাবনা শহর শিবিরের সাহিত্য সম্পাদক আরিফুল ইসলামকে (২৫) তার বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। আরিফুল ইসলাম পাবনা সদর উপজেলার চরঘোষপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। পরদিন রোববার হেমায়েতপুর আশ্রয়ন প্রকল্প এলাকা থেকে আবুল হাশেম ওরফে গলাকাটা হাশেম নামে আরেজনকে গ্রেফতার করা হয়। সোমবার বিকেলে পাবনার চিফ জ্যুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. নাজিমদ্দৌলা তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত শুক্রবার ভোর ৫টার দিকে ঠাকুর অনুকুল চন্দ্র সৎসঙ্গ আশ্রমের সেবক নিত্যরঞ্জন পান্ডে হাঁটতে বের হলে মানসিক হাসপাতালের উত্তরপাশে প্রধান ফটকের সামনে তাকে কুপিয়ে হত্যা করে দূর্বৃত্তরা। নিহত নিত্যরঞ্জন পান্ডে গোপালগঞ্জ সদরের আরুয়া কংশু গ্রামের মৃত রশিক লাল পান্ডের ছেলে। তিনি প্রায় ৪০ বছর ধরে পাবনার ঠাকুর অনুকুল চন্দ্র আশ্রমে সেবক হিসেবে কর্মরত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *