রাঙামাটিতে পুনর্নির্বাচনের দাবিতে অবরোধ

Slider জাতীয়

 

th

 

 

 

 

ইউনিয়ন পরিষদের পুনর্নির্বাচনের দাবিতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) ডাকে রাঙামাটি জেলায় টানা ৩৬ ঘণ্টার অবরোধ চলছে।

সোমবার সকাল থেকে এ অবরোধ শুরু হয়।

ইউনিয়ন পরিষদের শেষ ধাপের নির্বাচনে বরকলের ভূষনছড়া ইউনিয়নে ছোট হরিণা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রের ফলাফল স্থগিত ও পুনর্নির্বাচনের দাবিতে সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএস এ অবরোধ কর্মসূচির ডাক দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল থেকে  রাঙামাটি শহরের অভ্যন্তরীণ ও দূরাপাল্লার কোনো যানবাহন চলাচল করছে না। সকাল থেকে রাঙামাটি শহর  থেকে  কোনো যাত্রীবাহী লঞ্চ কোনো উপজেলার উদ্দেশে ছেড়ে যায়নি। এতে সাধারণ মানুষের দুর্ভোগ বেড়েছে। এদিকে বৃষ্টির মধ্যেও অবরোধকারীদের পিকেটিং করতে দেখা গেছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরের গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়েন  করা হয়েছে।

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির জেলা শাখার সাধারণ সম্পাদক নিলোৎপল খীসা জানান,  বরকলের ভূষনছড়া ইউনিয়নে ছোট হরিণা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রের ফলাফল স্থগিত ও পুনর্নির্বাচনের  দাবিতে রাঙামাটি  জেলায় টানা ৩৬ ঘণ্টার এ সড়ক ও নৌপথ অবরোধ পালিত হচ্ছে।

রাঙামাটি  কোতোয়ালি থানার ওসি আব্দুল রশিদ জানান, ৩৬ ঘণ্টার  সড়ক  ও নৌপথ অবরোধে এখন পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *