গাজীপুরে স্বামীর লাশের গাড়িতে স্ত্রীও লাশ হয়ে উঠলেন

Slider জাতীয়

9889_gajipur

 

গাজীপুর; রাজধানী ঢাকা থেকে স্বামীর লাশ নিয়ে গ্রামের বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হলেন স্ত্রী রফিকা চৌধুরী। এতে স্বামীর সঙ্গেই লাশ হয়ে বাড়ি ফিরলেন তিনি।

নাওজোর হাইওয়ে ফাঁড়ির এসআই মোজাম্মেল হক জানান, ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায় নেত্রকোনার রফিকা চৌধুরীর স্বামী গোলাম মোহাম্মদ তালুকদার। বৃহস্পতিবার সকালে তার লাশ নিয়ে নেত্রকোনার গ্রামের বাড়ি যাওয়ার পথে গাজীপুর সদর উপজেলার রাজেন্দ্রপুর এলাকায় মাইক্রোবাস উল্টে নিহত হন স্ত্রী রফিকা চৌধুরী (৫৫)।
এসময় ওই গাড়িতে থাকা আরও তিন যাত্রী আহত হয়েছেন। আহতরা হলেন- মো. আনিসুর রহমান (৩৫), শায়লা বেগম (৩২) এবং ময়মনসিংহ মেডিকেল কলেজের চিকিৎসক ডা. মো. ফজলুল হক ওরফে আনন্দ (৬০)।
নিহতের মেয়ের জামাই শামিম আহমেদ জানান, দুইদিন আগে ঢাকার উত্তরায় বাংলাদেশ মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার শশুর নেত্রকোনার মোহনগঞ্জ থানার জনদপুর এলাকার মুক্তিযোদ্ধা গোলাম মোহাম্মদ তালুকদার মারা যান।
বৃহস্পতিবার সকালে তার লাশ একটি অ্যাম্বুলেন্স করে গ্রামের বাড়ি নেয়া হচ্ছিল। এ্যাম্বুলেন্সের পেছনে অপর একটি মাইক্রোবাসে তার শাশুড়ি, মেয়ে শায়লা, মো. ফজলুল হকসহ চারজনও যাচ্ছিলেন। যাওয়ার পথে গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকায় পৌঁছালে একটি পথচারীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে মাইক্রোবাসটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই শাশুড়ি নিহত এবং আরও তিনজন আহত হন। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। তার শাশুড়ির লাশ শশুড়ের অ্যাম্বুলেন্সে করে গ্রামের বাড়ির উদ্দেশ্যে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *