গাজীপুর ট্রাফিক বিভাগের আকস্মিক অভিযানে জনতার ব্যাপক সাড়া

Slider গ্রাম বাংলা জাতীয়

Untitled-1

 

গাজীপুর অফিস: পূর্ব নির্ধারিত কোন ঘোষনা ছাড়াই টঙ্গী স্টেশন রোড ও চেরাগ আলী কলেজ গেট এলাকায় আকস্মিক অভিযান চালিয়ে মহাসড়কে অবৈধ ৩৩ টি ব্যাটারীচালিত রিক্সার ৪২টি ব্যাটারী জব্দ করে গাজীপুর ট্রাফিক বিভাগ ।

আজ সকালে ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত এই অভিযান পরিচালনা কালে মহাসড়কে ব্যাটারী চালিত অটোরিক্সা চলাচল প্রায় বন্ধ হয়ে যায় । ওই অভিযানে নেতৃত্ব দেন ট্রাফিক বিভাগের সিনিয়র সহকারী পুলিশ সুপার সাখাওয়াত হোসেন । সঙ্গে ছিলেন ট্রাফিক ইন্সপেক্টর কাওছার আলম ও সোহরাব হোসেন ।

জানা গেছে, নিজেদের মধ্যে প্রস্তুতি থাকলেও বাইরে কোন ঘোষণা দেয়া হয় নি ।

এ ব্যাপারে সাখাওয়াত হোসেন বলেন, ঘোষণা দিয়ে অভিযানে নামা আর অপরাধীকে আগে ভাগেই সতর্ক করা একই ব্যাপার । তাই আমরা পূর্ব ঘোষণা ছাড়াই বিভিন্ন অভিযান পরিচালনা করছি । তাতে ভালো ফলাফলও আসছে ।  এতে উপস্থিত জনতা এই অভিযান প্রতি সপ্তাহে পরিচালনা করার অনুরোধ জানান ।

গাজীপুর ট্রাফিক বিভাগের দায়িত্বশীল একটি সূত্র জানিয়েছে যে প্রতি সপ্তাহে পূর্ব ঘোষনা ছাড়াই যে কোন দিন এই অভিযান চালানো হবে ।  সাম্প্রতিক সময়ে মহাসড়কে তিন চাকার ব্যাটারী চালিত গাড়ি চলাচল বেড়ে যাওয়ায় মাননীয় যোগাযোগ মন্ত্রীও কয়েক জায়গায় আকস্মিক অভিযান চালান । এরই ধারাবাহিকতায় ট্রাফিক বিভাগ গাজীপুরে অবৈধ ব্যাটারীচালিত অটোরিক্সার বিরুদ্ধে অভিযান পরিচালনা করলো ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *