লক্ষ্মীপুরে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত

Slider জাতীয়

 

9497_thumbS_nihoto

 

 

 

 

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. ইউছুফ নামে এক সন্ত্রাসী নিহত হয়েছে। এ সময় পুলিশের চার সদস্য আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে।

মঙ্গলবার (১০ মে) গভীর রাতে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নে বশিকপুর গ্রামের মোল্লা বাড়ির সামনে এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। নিহত ইউছুফ বশিকপুর ইউনিয়নের বাসিন্দা আলী আকবরের ছেলে। তিনি সন্ত্রাসী লাদেন মাসুম বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ছিলেন।

আহত পুলিশ সদস্যরা হলেন-উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর, রাজীব কর, কনস্টেবল মুসলিম ও শ্রাবণ। আহত পুলিশ সদস্যদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, ‘সন্ত্রাসী লাদেন বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ইউছুফকে ঢাকা থেকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। পরে তার তথ্যমতে, অস্ত্র উদ্ধারে গেলে তার সহযোগী সন্ত্রাসীরা পুলিশের ওপর গুলি চালায়। পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। এতে সন্ত্রাসী ইউছুফ নিহত ও ৪ পুলিশ সদস্য আহত হয়। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় একটি পিস্তল ও ৫ রাউন্ড গুলি। তার বিরুদ্ধে থানায় ৯টি মামলা রয়েছে। তার লাশ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *