কোহলি-ভিলিয়ার্সদের হারিয়ে মুস্তাফিজদের জয়

Slider খেলা

 

 

 

iplbg20160501014947

 

 

 

 

 

ঢাকা: আইপিএলের ২৭তম ম্যাচে জয় পেয়েছে মুস্তাফিজুর রহমানের সানরাইজার্স হায়দ্রাবাদ। বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ১৫ রানে হারিয়েছে ডেভিড ওয়ার্নারের হায়দ্রাবাদ।

আগে ব্যাট করা হায়দ্রাবাদ ৫ উইকেট হারিয়ে ১৯৪ রান সংগ্রহ করে। জবাবে, ৬ উইকেট হারানো বেঙ্গালুরুর ইনিংস থামে ১৭৯ রানের মাথায়।

হায়দ্রাবাদের দলপতি ওয়ার্নার ৫০ বলে ৯টি চার আর ৫টি ছক্কায় করেন ইনিংস সর্বোচ্চ ৯২ রান। শিখর ধাওয়ান করেন ১১ রান। ৩৮ বলে ৭টি চারের সাহায্যে ৫০ রান করেন কেন উইলিয়ামস। আর ১৪ বলে একটি বাউন্ডারি ও তিনটি ওভার বাউন্ডারিতে ৩১ রান করে অপরাজিত থাকেন হেনরিকস।

১৯৫ রানের টার্গেটে ব্যাটিংয়ের উদ্বোধন করতে নামেন ইনফর্ম ব্যাটসম্যান কোহলি। তবে, মুস্তাফিজের করা ওভারের দ্বিতীয় বলেই (ষষ্ঠ ওভার) বিদায় নেন তিনি। মুস্তাফিজের শিকারে সাজঘরে ফেরার আগে ১৪ রান করেন কোহলি। আরেক ওপেনার লোকেশ রাহুল ২৮ বলে ৫১ রান করেন।

এবিডি ভিলিয়ার্স ৩২ বলে তিনটি চার আর দুটি ছক্কায় ৪৭ রান করে বিদায় নেন। শেন ওয়াটসন ২, শচীন বেবি ২৭, কেদার যাদভ অপরাজিত ২৫ আর পারভেজ রসুল ১০ রান করলেও তা জয়ের জন্য যথেষ্ট ছিলো না।

হায়দ্রাবাদের হয়ে মুস্তাফিজ ৪ ওভারে ৩৪ রান দিয়ে একটি উইকেট নেন। এছাড়া একটি করে উইকেট পান আশিষ নেহারা, বারিন্দ্রার স্রান, ভুবনেশ্বর কুমার আর হেনরিকস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *