গাজীপুরে দুজনকে পিটিয়ে হত্যা

Slider জাতীয়

 

Gazipur_banglanews2420160404085839

 

 

 

 

 

গাজীপুরে জমির বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় একজন নিহত ও ৩ জন আহত হয়েছেন। অন্যদিকে কালিয়াকৈরে পিটিয়ে হত্যা করা হয়েছে এক যুবককে। পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

আহতদের ওই হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সুত্র জানায়, আজ বুধবার সকালে গাজীপুর মহানগরের কাশিমপুরের ধনঞ্জয়খায়ি এলাকায় জমির বিরোধের জের ধরে দুপক্ষের ঝগড়া হয়। এক পর্যায়ে প্রতিপক্ষের আঘাতে ঘটনাস্থলেই নিহত হন আব্দুল গফুর(৭০)। এ সময় আল আমিন, রবিউল ও মামুন নামের তিনজন আহত হয়। অন্যদিকে জেলার কালিয়াকৈর পৌরসভার চন্দ্রা এলাকায় আনুমানিক চল্লিশ বছর বয়সের অজ্ঞাত পরিচয়ের এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

কালিয়াকৈর থানার এস আই শহিদুল হক জানায়, গত রাতের কোন এক সময় দুর্বৃত্তরা চন্দ্রার নির্জন এলাকার মাঠের পাশে পিটিয়ে হত্যা করে ফেলে রেখে যায়। লাশ পড়ে থাকার খবর পেয়ে আজ সকাল ১০টায় পুলিশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়। নিহত যুবকের মাথার পেছনে গভীর কাটা দাগ রয়েছে। ঘটনাস্থল থেকে এক টুকরা রড উদ্ধার করেছে পুলিশ। তার পরনে লুঙ্গি ও সাদা রংয়ের শার্ট রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *