বৃহস্পতিবার কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি

Slider জাতীয়

 

 

President-sm20160420203811

 

 

 

 

 

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হাওরাঞ্চল ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম উপজেলায় সড়ক ও সেতুর নির্মাণকাজের উদ্বোধন করবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) মিঠামইনে তিনি ওই সড়ক ও সড়কে তিনটি বড় এবং সাতটি ছোট সেতুর নির্মাণকাজের উদ্বোধন করবেন। এ প্রকল্পের ব্যয় ধরা হয়েছে ৬০০ কোটি টাকা।

এদিন বেলা ১১টা ১০ মিনিটে হেলিকপ্টারযোগে মিঠামইনে অবতরণ করবেন রাষ্ট্রপতি। পরে দুপুর ১২ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত তিনি প্রকল্প উদ্বোধন ও মতবিনিময় সভায় যোগদান করবেন।

সবশেষে বিকেল ৪টা ১০ মিনিটে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশে রওনা দেবেন রাষ্ট্রপতি।

রাষ্ট্রপতির সফরসঙ্গী হিসেবে থাকবেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, পরিকল্পনা মন্ত্রী মুস্তফা কামাল, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মো. মুজিবুল হক চুন্নু, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

এছাড়া সড়ক পরিবহন মন্ত্রণালয়ের সচিব এম এ এন সিদ্দিক, সড়ক যোগাযোগ বিভাগের প্রধান প্রকৌশলী ইবনে আলম হাসান, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. শাহাবুদ্দিন খান, প্রকল্প পরিচালক মো. মনিরুল ইসলাম এবং নির্বাহী প্রকৌশলী মো. শফিকুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তা এবং জনপ্রতিনিধিরা উপস্থিত থাকবেন।

কিশোরগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. শফিকুল ইসলাম জানান, ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম উপজেলায় সারা বছর সড়কপথে যাতায়াতের সুবিধার জন্য ২৯ দশমিক ১৫ কিলোমিটার দীর্ঘ সড়কের নির্মাণকাজের উদ্বোধন করবেন রাষ্ট্রপতি।

সড়কটি ইটনা থেকে মিঠামইন হয়ে অষ্টগ্রাম উপজেলা সদরে সংযুক্ত হবে।  ২০১৮ সালের জুন মাসে নির্মাণকাজ শেষ হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *