গাজীপুরে যুবলীগ নেতার বাড়িতে ডাকাতি

জাতীয়

Gazipur__sm_611419169

 

 

 

 

 

মো:আলী আজগর খান পিরু:
গাজীপুর মহানগর সিটি করর্পোরসন বোর্ডবাজার পূর্ব কলমেশ্বর এলাকার,কেন্দ্রীয় যুবলীগের সদস্য মশিউর রহমান মশির বাড়িতে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। বুধবার ভোর ৪ টার দিকে এ ঘটনা ঘটে।মশিউর রহমান এর বড় ভাই মো:মো¯Íফা সাংবাদিকদের এ ঘটনা জানায়।
মশির পিতা হাজী মো: আব্দুস সামাদ জানান, বুধবার ভোর ৪টার দিকে বাড়ির দ্বিতীয় তলায় উত্তর পাশের বেলকোনি দিয়ে ডাকাতরা ঘরে প্রবেশ করে। সে সময় মশির মা তাহাজ্জুতের নামাজ পরার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। এমন সময় দরজার লক ভাংগার শব্দ পেয়ে ডাকচিৎকার শুরু করলে এর মধ্যে সাত আট জনের একটি ডাকাতদল ঘরে প্রবেশ করে। দেশিও অস্ত্রেমুখে জিম্মিকরে তাদের হাত পা মুখ বেধে ফেলে মশিকে খুজতে থাকে। এক পর্যায়ে মশিকে না পেয়ে ঘরের আলমারি ভেঙ্গে নগদ ৫ থেকে ৬ লÿ টাকা এবং ১০ থেকে ১২ ভরি স্বর্ণ লুটে নিয়ে যায় ডাকাতরা।
এব্যাপারে মশিউর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি বাসায় ছিলাম না, ফোন পেয়ে এসেছি থানায় কথা বলেছি জয়দেবপুর থানার উপ-পরিদর্শক অজয় কুমার চক্রবর্তী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।
উপ-পরিদর্শক অজয় কুমার চক্রবর্তী বলেন, ঘটনা জানার পরপর আমি ভোর সাড়ে চারটার দিকে ঘটনাস্থলে উপস্থিত হই এবং ঘরের সব আসবাবপত্র এলোমেলো অবস্থায় দেখতে পাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *