মেয়েকে তুলে নিতে না পেরে বাবাকে কুপিয়ে হত্যা, আটক ৭

Slider নারী ও শিশু

 

narayanganj_870273276

 

 

 

 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় মেয়েকে ঘর থেকে তুলে নেওয়ার চেষ্টাকালে বাধা দেওয়ায় বাবা মনিন্দ্র অধিকারীকে (৫০) কুপিয়ে হত্যা করেছে ‘কথিত’ প্রেমিকসহ তার বন্ধুরা। নিহত মনিন্দ্র একটি বাড়ির কেয়ারটেকার ও রিকশা চালক ছিলেন।

বুধবার (১৬ মার্চ) ভোরে ফতুল্লার ভুঁইগড় রগুনাথপুর এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে।

এঘটনায় নজরুল ইসলাম (৩৫), মনির হোসেন (৩৪), জাহিদ (২০), সুশান্ত (১৯), জুয়েল (২৫), বাবু (২১) ও হৃদয়সহ (২৬) সাতজনকে আটক করে পুলিশ। এসময় তাদের বহনকারী দু’টি মাইক্রোবাসও আটক করা হয়।

নিহত মনিন্দ্র অধিকারী লালমনিরহাটের কালিগঞ্জ থানার কৃজ্ঞদিশা এলাকার বাসিন্দা।

নিহত মনিন্দ্রের মেয়ে  জানান, গত বছর কালীপূজায় ঢাকার শ্যামপুর থেকে তুহিনের ডিজিটাল সাউন্ড সিন্টেম ভাড়া এনে রগুনাথপুরে উৎসব করে। ওই উৎসবেই তুহিনের সঙ্গে তার পরিচয় হয়। আর ওই দিনই তুহিন প্রেমের প্রস্তাব দেয়। এসময় ওই তরুণী তার প্রস্তাব প্রত্যাখ্যান করে। এরপর তার মোবাইল ফোন নম্বর সংগ্রহ করে তুহিন প্রায়ই তাকে উত্যাক্ত করত।

তরুণী আরও জানান, তুহিনের হুমকিতে এক পর্যায়ে তার সঙ্গে প্রথমে সোনারগাঁ বাংলার তাজমহলে ঘুরতে যায়। পরে ২য় বার শ্যামপুর ইকোপার্কে বেড়াতে যায়। সর্বশেষ ৮ ফেব্রুয়ারি পাগলা মেরিঅ্যান্ডারসনে তুহিনের সঙ্গে দেখা করে। এরপর থেকে মোবাইল ফোন বন্ধ করে রাখায় তুহিন তার বন্ধু তানভীরকে তাদের বাসায় পাঠায়। তানভীর বাসায় এসে অনেক উচ্চবাচ্চ্য করে। এসময় স্থানীয় লোকজন বিষয়টি জানতে পেরে তানভীরকে মারধর করে।

তরুণী আরও জানায়, সম্প্রতি ভারতে বসবাস করেন এমন এক ছেলের সঙ্গে তার বিয়ের কথাবার্তা হচ্ছিল। বিষয়টি তুহিন জানতে পেরে তাকে অনেক হুমকি এবং বাবাকে হত্যা করে ওই তরুণীকে উঠিয়ে নিয়ে যাওয়ার হুমকিও দেয়। এরপর ভোরে লোকজন নিয়ে এসে তরুণীর বাবাকে এলোপাথারি ছুরিকাঘাত করে তাকে মাইক্রোবাসে করে উঠিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করলে আশপাশের লোকজন ছুটে এসে তাদের ধাওয়া করে আটক করে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুর রাজ্জাক  জানান, প্রেমিক তুহিনসহ তার ৫ বন্ধুকে দু’টি হাইয়েচ মাইক্রোবাসসহ (ঢাকা-মেট্রো-চ,১৫-৯৫৬৭, ঢাকা মেট্রো-ম, ০০-০৪৩৪) আটক করা হয়েছে। স্থানীয় লোকজনের পিটুনিতে তুহিন আহত হয়েছে। তাকে শহরের খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি কামাল হোসেন পরিবারের বরাত দিয়ে জানান, নিহত মনিন্দ্র অধিকারীর মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *