বনশ্রীতে দুই শিশু খুন: মা ৫ দিনের রিমান্ডে

Slider জাতীয়
mahfuza-jesmine_197244
রাজধানীর রামপুরার বনশ্রী এলাকায় দুই ভাইবোন হত্যা মামলার আসামি তাদের মা মাহফুজা মালেক জেসমিনকে পাঁচদিন পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে আদালত।

মাহফুজাকে শুক্রবার দুপুরে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন জানান মামলার তদন্ত কর্মকর্তা রামপুর থানার পরিদর্শক (অপারেশন) মোস্তাফিজুর রহমান।

অন্যদিকে আদালতে আসামির পক্ষে রিমান্ডের বিরোধিতা করে জামিন চেয়ে আবেদন করা হয়।

শুনানি শেষে ঢাকার মহানগর হাকিম স্নিগ্ধা রানী চক্রবর্তী মাহফুজার জামিন আবেদন নাকচ করে তাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মাহফুজাকে শুক্রবার দুপুর দেড়টার দিকে রামপুরা থানা থেকে আদালতের হাজতে নেওয়া হয়। বেলা ৩টার দিকে তাকে আদালতে তোলা হয়।

গত সোমবার রামপুরার বনশ্রীতে নুসরাত আমান অরণী ও আলভী আমান নামের দুই শিশুর ‘রহস্যজনক’ মৃত্যুর পর পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়, খাদ্যে বিষক্রিয়ায় তারা মারা গেছে। তবে ময়নাতদন্তকারী চিকিৎসক জানান, দুই ভাইবোনের শরীরে হত্যার আলামত রয়েছে। এরপরই নড়েচড়ে বসেন তদন্ত সংশ্লিষ্টরা।

এরপর জামালপুরে দুই শিশুর দাফন শেষে তাদের বাবা আমানউল্লাহ ও মা মাহফুজাকে ঢাকার উত্তরায় র‌্যাব-১ এর কার্যালয়ে আনা হয়।

সেখানে তাদের জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার সকালে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান জানান, জিজ্ঞাসাবাদে ছেলে-মেয়েকে হত্যার কথা স্বীকার করেছে মাহফুজা মালেক জেসমিন।

এরপর এ ঘটনায় বৃহস্পতিবার রাতে নিহত দুই শিশুর বাবা আমানউল্লাহ মা মাহফুজাকে আসামি করে রামপুরা থানায় হত্যা মামলা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *