গাজীপুরে ইকো রিসোর্টে ডাকাতি বিআরটিএ কর্মকর্তাসহ আহত ৫

Slider জাতীয়

 

 

Gazipur__sm_611419169

 

 

 

 

গাজীপুর: গাজীপুরের রাজেন্দ্রপুর ইকো রিসোর্টে ডাকাত দলের হামলায় পিকনিকে আসা বিআরটিএ কর্মকর্তাসহ ৫ জন গুরুতর আহত হয়েছেন। এ সময় ডাকাতরা তাদের মারধর করে নগদ টাকা ও মোবাইলফোন লুট করে নিয়ে যায়।

বৃহস্পতিবার (০৩ মার্চ) দিবাগত রাতে এ ডাকাতির ঘটনা ঘটে।

হামলার শিকার ওয়াকিব হোসেন বলেন, শুক্রবার (০৪ মার্চ) ইকো রিসোর্টে আমাদের পিকনিক করার কথা ছিল। তবে কিছু কাজ এগিয়ে রাখতে বৃহস্পতিবার দিবাগত রাতে আমরা ১৫ জন রির্সোটে অবস্থান করি। রাত আড়াইটার দিকে প্রায় ৪০ জনের একদল ডাকাত দেশি অস্ত্রসহ রির্সোটে হানা দেয় এবং আমাদের মারধর করে নগর টাকা ও কয়েকটি মোবাইলফোন লুট করে পালিয়ে যায়।

এ সময় ডাকাতদের হামলায় উত্তরা বিআরটিএ এর কর্মকর্তা মো. আশরাফুজ্জামান (৫৫), তার গাড়ি চালক নূরুল ইসলাম (৫০), গাজীপুরের বিআরটিএ এর ইন্সপেক্টর ওয়াজেদ হোসেন (৫২) ও রির্সোটের স্টাফ ইসমাইল হোসেন আহত হন। তবে আহতদের একজনের নাম জানা যায়নি।

ওয়াকিব হোসেন বলেন, ডাকাতরা পালিয়ে যাওয়ার পর আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে মো. আশরাফুজ্জামানকে ঢাকা ইবনে সিনা হাসপাতালে পাঠানো হয়েছে।

জয়দেবপুর থানার হোতাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নাজমুল হক জানান, রাত আড়াইটার দিকে ২৫-৩০ জন ডাকাত ওই রির্সোটে হানা দেয়। কয়েকজন দর্শনার্থীকে মারধর করে ২০ হাজার টাকা ও কয়েকটি মোবাইলফোন লুট করে পালিয়ে যায়।

আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ইনচার্জ নাজমুল হক। ‍

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *