ঢাকায় ফিরলেন প্রধানমন্ত্রী

Slider জাতীয় রাজনীতি সিলেট

99854_Hasina

 

সিলেট: যুক্তরাজ্য সফর শেষে ঢাকায় ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (১৮ জুন) সকালে সিলেটে ওসমানী বিমানবন্দরে ঘণ্টাখানেকের যাত্রাবিরতি দিয়ে বেলা ১২টা নাগদ তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

ওসমানী বিমানবন্দরে সিলেট আওয়ামী লীগ নেতাদের সঙ্গে বৈঠক করেন প্রধানমন্ত্রী।

সকাল ১০টা ৫ মিনিটে লন্ডন থেকে আসা সরাসরি ফ্লাইট ওসমানীতে নামলে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেত‍ারা প্রধানমন্ত্রীকে উষ্ণ সংবর্ধনা জানান।

তিনি পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী যাত্রাবিরতিকালে জেলা ও মহানগর নেতাদের সঙ্গে এ বৈঠকে মিলিত হন। বৈঠক শেষে বেলা ১১টা ১২ মিনিটে তাকে বহনকারী প্লেনটি ওসমানী ছাড়ে।

যুক্তরাজ্য সফর শেষে বুধবার (১৭ জুন) বাংলাদেশ সময় রাত ১২টা ২০ মিনিটে লন্ডন হিথ্রো বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের সরাসরি ফ্লাইটে সিলেটের উদ্দেশ্যে যাত্রা করেন প্রধানমন্ত্রী।

সিলেটে প্রধানমন্ত্রীর বৈঠকে অংশ নেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, অ্যাডভোকেট নাসির উদ্দিনসহ জেলা ও মহানগর  পদ মর্যাদার নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *