খুলনায় ৫ পাচারকারী আটক, ৩ তরুণী উদ্ধার

Slider জাতীয়

 

64771_161

 

 

 

 

খুলনা: খুলনায় নারী পাচারকারী দলের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তিন তরুণীকেও উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে দিঘলিয়া উপজেলার বালিয়াঘাট এলাকা থেকে স্থানীয় জনতার সহযোগিতায় তাদের আটক করা হয়।

আটক পাচারকারীরা হলেন- নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি এলাকার নূরু শেখের দুই ছেলে সম্রাট শেখ (২৮) ও মিলন শেখ (২০), সম্রাটের দ্বিতীয় স্ত্রী ঝুমুর বেগম (২৮), দিঘলিয়া উপজেলার সেনহাটি গ্রামের মনির খাঁ’র মেয়ে শিমুল ওরফে শিমু (১৫) এবং একই এলাকার সিরাজ খাঁ’র মেয়ে সালমা বেগম (১৯)।

উদ্ধার তরুণীরা হলেন- দিঘলিয়া উপজেলার সেনহাটি গ্রামের ইউসুফ আলীর স্ত্রী ইয়াসমিন বেগম (২৩), ক্রিসেন্ট ঘাট এলাকার আব্দুল কালাম খোন্দকারের মেয়ে শারমিন (১৭) ও দেয়াড়া নাককাটি খাল এলাকার ফরিদ শেখের মেয়ে রুমা (১৮)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পাচারকারী চক্রটি দীর্ঘদিন ভারতের মুম্বাইয়ে বসবাসের পর সম্প্রতি দেশে ফিরে দিঘলিয়ার সেনহাটি গ্রামে একটি বাসা ভাড়া নেন। বিয়ের জন্য ছেলে পক্ষ দেখতে আসবে বলে তারা প্রতিবেশি ইয়াসমিন, শারমিন ও রুমাকে বালিয়াঘাট এলাকায় আসতে বলেন। সেখানে আগে থেকে পাচারকারীরা অপেক্ষা করছিলেন। ওই তিন নারী বালিয়াঘাট পৌঁছামাত্র তারা তাদের নিয়ে গাড়িতে ওঠার চেষ্টা করেন। এ সময় ওই তিন নারী তাদের কোথায় নিয়ে যাওয়া হচ্ছে জানতে চাইলে কথা কাটাকাটি হয়। এতে স্থানীয়দের সন্দেহ হলে তারা সবাইকে আটকে রেখে থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিন নারীকে উদ্ধার ও পাঁচ পাচারকারীকে আটক করে।

দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল হোসেন বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *