ট্রমা সেন্টার মেডিকেলের নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

Slider গ্রাম বাংলা শিক্ষা
????????????????????????????????????
????????????????????????????????????

গাজীপুর: ট্রমা সেন্টার মেডিকেল ইনস্টিটিউটস এর নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান গত ২২ ফেব্রুয়ারি সোমবার গাজীপুরের নন্দন পার্কে অনুষ্ঠিত হয়েছে। ট্রমা সেন্টার মেডিকেল ইনস্টিটিউটস এর চারটি প্রতিষ্ঠানের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের সকল ছাত্র-ছাত্রীদের বরণ করে নেয়ার জন্যই এ অনুষ্ঠানে আয়োজন।

অনুষ্ঠানের প্রধান আকর্ষণগুলোর মধ্যে রয়েছে কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে সাফল্য স্বীকৃতি প্রদান, সাংস্কৃতিক সন্ধ্যা, লটারী ড্র ইত্যাদি। ট্রমা সেন্টার মেডিকেল ইনস্টিটিউটস এর ছাত্র-ছাত্রী, অভিভাবক, অতিথি সকালে অনুষ্ঠানে উপস্থিত হয়। প্লেসটি কানায় কানায় পূর্ণ হয়ে গিয়েছিল ট্রমার ব্যানারযুক্ত অতিথি গাড়ী। পরেই শুরু হয় মূল পর্ব।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী ও প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এম পি । প্রতিষ্ঠানের পরিচালক (প্রশাসন) তানজিনা খান ।

এছাড়া উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান জিয়াউল হক, পরিচালক (টাঙ্গাইল ও ঘাটাইল ম্যাটস) রফিকুল বারী, ঢাকা আই,এইচ,টি’র সহকারী অধ্যাপক (অবঃ) ডাঃ কামাল আহমেদ, সরকারী টাঙ্গাইল ম্যাটস এর অধ্যক্ষ (অবঃ) ডাঃ মালেকা বানু, ট্রমা সেন্টার মেডিকেল ইনস্টিটিউটস এর সকল প্রতিষ্ঠানের অধ্যক্ষবৃন্দ।

প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, ছাত্র-ছাত্রীদের পড়াশুনায় উদ্দীপিত করতে প্রতিবছরই তাদেরকে সাফল্য স্বীকৃতি বা শিক্ষা বৃত্তি প্রদান করা হয়ে থাকে । মধ্যপর্ব পরীক্ষায় যেসকল ছাত্র-ছাত্রী ১ম, ২য় , ৩য় স্থান অধিকার করে এবং সর্বাধিক উপস্থিতি থাকে সেসকল ছাত্র-ছাত্রীদেরকে ৫ লক্ষ ৭০ হাজার টাকা বৃত্তি প্রদান করা হয় । পরে চোখধাঁধানো সাংস্কৃতিক অনুষ্ঠানে মনমুদ্ধকর গানের তালে তালে নাচতে থাকে নৃত্যশিল্পী ও শিক্ষার্থীরা ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *