:৪৭ ঘণ্টা দুই যুবককে প্রকাশ্যে হত্যা করলো একদল যুবক

Slider জাতীয়

 

2016_02_20_17_46_36_Dn1AeJVfQ6WKKirgpOCiFShUMzsH63_original

 

 

 

 

নরসিংদী: নরসিংদীতে জায়েদুল খান ও জয় নামে দুই যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়েছে মিতু বেগম নামে এক কিশোরী।

শনিবার বিকেলে নরসিংদী শহরতলীর গাবতলী কবরস্থান সংলগ্ন একটি কাঠবাগানে এ ঘটনা ঘটেছে।

নিহত জায়েদুল শিবপুর উপজেলার আইয়ুবপুর গ্রামের জালাল খানের ছেলে ও ও জয় সদর উপজেলার ঘোড়াদিয়া গ্রামের বোরহান উদ্দিনের ছেলে। আহত কিশোরী মিতু রায়পুরা উপজেলার বীরগাঁও গ্রামের জজ মিয়ার মেয়ে।

পুলিশ জানায়, কিশোরী মিতু বেগম বাসা বাড়িতে কাজের সন্ধানে শুক্রবার নরসিংদী শহরে আসার সময় পথে জায়েদুলের সঙ্গে পরিচয় ঘটে। শহরে চেনা জানা লোক না থাকায় পরিচয়ের সুবাধে শুক্রবার রাতেই জায়েদুল তার চাচীর বাসায় মিতুকে থাকার ব্যবস্থা করে দেয়।

শনিবার দুপুরে গাবতলী এলাকার একটি কাঠ বাগানে বসে জায়েদুল, তার সহযোগী জয় ও মিতু কথা বলছিল। এসময় পাঞ্জাবি পরা ১০/১৫ জনের একদল যুবক সেখানে গিয়ে তাদের ওপর চড়াও হয়। এক পর্যায়ে ওই যুবকরা চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জায়েদুল, জয় ও মিতুকে আহত করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই জায়েদুলের মৃত্যু ঘটে।

স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় কিশোরী মিতুকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতাল ও অপর যুবককে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ঢাকায় নেয়ার পথে মারা যায় জয়। ঠিক কী কারণে হত্যার ঘটনা ঘটেছে প্রাথমিকভাবে তা জানাতে পারেনি পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *