যদি মরতেই হয় বাঘের মতো হুঙ্কার দিয়ে মরব।

Slider জাতীয় বাংলার মুখোমুখি


বরিশাল: ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, আমরা পানিতে ভেসে আসিনি, পুলিশের গুলির ভয় দেখিয়ে লাভ নেই, যদি মরতেই হয় বাঘের মতো হুঙ্কার দিয়ে মরব।

তিনি বলেন, ভোলায় নৃশংস হত্যাকাণ্ড, আবরার হত্যা, ক্যাসিনোর উদ্ভব, দেশের স্বার্থবিরোধী চুক্তি ও বৈধতার মোড়কে চুরির মহোৎসব সরকারের নতজানু রাষ্ট্রনীতির বহিঃপ্রকাশ। এসব কারণে দেশ অনিশ্চিত গন্তব্যের দিকে যাচ্ছে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবারের ভারত সফরে যুগ যুগ ধরে অমীমাংসিত তিস্তা চুক্তি উপেক্ষা করে দেশের স্বার্থবিরোধী যেসব চুক্তি করেছেন তা সচেতন নাগরিকরা মেনে নিতে পারে না। আমরা এদেশে সমুদ্রের পানিতে ভেসে আসিনি। পুলিশের গুলির ভয় দেখিয়ে লাভ নেই। যদি মরতেই হয় বাঘের মতো হুংকার দিয়ে মরব।

আজ বৃহস্পতিবার বিকেলে বরিশাল নগর ভবন সংলগ্ন ফজলুল হক অ্যাভিনিউ চত্বরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বরিশাল মহানগরের সদস্য সম্মেলন উপলক্ষে আয়োজিত সমাবেশে এসব কথা বলেন তিনি।

চরমোনাই পীর বলেন, দেশে এখন সত্য কথা বলার পরিবেশ নেই। সরকার ফেরাউনের ভূমিকায় অবতীর্ণ হয়েছে। জনগণের টাকায় কেনা বুলেট জনগণের বুকে বিদ্ধ করছে সরকারের পুলিশ বাহিনী। এটা বরদাশত করা হবে না।

তিনি বলেন, আমার মৃত্যু কীভাবে হবে তা জন্মের সময় লেখা হয়েছে। বুলেটের ভয় দেখালেই ইসলাম প্রতিষ্ঠার আন্দোলন থেকে সরে যাব না আমরা। ধর্ম নিয়ে কটূক্তিকারীদের মৃত্যুদণ্ডের বিধান রেখে আইন পাস করার আন্দোলনে আমি ও আমার কর্মীরা মৃত্যুর জন্য প্রস্তুত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *