টঙ্গীতে স্ত্রীকে হত্যা, স্বামী পলাতক

Slider জাতীয়

 

 

Tongi_423897035

 

 

 

 

গাজীপুর: গাজীপুরের টঙ্গী বউবাজার এলাকায় যৌতুকের টাকা না পেয়ে স্বামী কর্তৃক শ্বাসরোধে স্ত্রীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত ঝুমুর আক্তার (২৯) টঙ্গীর আরিচপুর এলাকার মুক্তার হোসেনের স্ত্রী।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাতে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মৃতদেহটি উদ্ধার করেছে পুলিশ। ঝুমুর ও তার স্বামী টঙ্গীর বউবাজার এলাকায় স্থানীয় কাউন্সিলর মো. আবুল হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন।

নিহত ঝুমুরের বড় বোন শিউলি আক্তার  জানান, মঙ্গলবার সন্ধ্যায় ঝুমুরের মোবাইল ফোন বন্ধ পেয়ে রাজধানীর রামপুরা থেকে টঙ্গীতে এসে তার বাসার দরজা খোলা পান তিনি। ডাকাডাকি করে কোনো সাড়া-শব্দ না পেয়ে ঘরে ঢুকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন শিউলি।

তিনি আরও জানান, বিয়ের পর থেকে ২০ লাখ টাকা যৌতুক দাবি করে আসছিলেন মুক্তার হোসেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো।

টঙ্গী থানার উপপরিদর্শক (এসআই) জোবায়ের হোসেন জানান, খবর পেয়ে মঙ্গলবার রাত ৯টার দিকে মৃতদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যার পর স্বামী মুক্তার হোসেন পালিয়ে যান। এ ঘটনায় নিহত ঝুমুরের বড় বোন শিউলি আক্তার বাদী হয়ে টঙ্গী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

গত ২০০৩ সালে টঙ্গীর আরিচপুর এলাকার ইসমাইল হোসেনের ছেলে মুক্তার হোসেনের সঙ্গে ঝুমুর আক্তারের বিয়ে হয়। তাদের ১৩ বছরের একটি ছেলে রয়েছে। ঝুমুর বাগেরহাটের রামপাল থানার আতিয়ার মোল্লার মেয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *