ইউপি নির্বাচনে বিদ্রোর্থী প্রার্থী হলে বহিষ্কার: ওবায়দুল কাদের

Slider জাতীয়
2015_12_24_19_54_53_OS7xA4E9uPpaLCnULJvRTwIlT2Kb2y_original
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের দলের নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, পৌর নির্বাচনের মতো আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কেউ বিশৃঙ্খলা কিংবা বিদ্রোহী প্রার্থী হলে তাকে দল থেকে বহিষ্কার করা হবে।
শনিবার সকালে নোয়াখালী কোম্পানীগঞ্জের বামনী আছিরিয়া ফাযিল (ডিগ্রী) মাদ্রাসার ১০০ বছর পূর্তি উৎসব অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
বিএনপির উদ্দেশে তিনি বলেন, বিএনপি নির্বাচন ও আন্দোলনে ব্যর্থ। ক্ষমতায় যেতে চাইলে  বিএনপিকে আগামী নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে। বিএনপির নেতারা বিএনপির আসন্ন সম্মেলনে নিজেদের অবস্থান সৃষ্টির জন্য বঙ্গবন্ধুকে কটুক্তি করে। তারা খালেদা জিয়া ও তারেক রহমানকে খুশি করার জন্য কটুক্তি করে।
বামনী আছিরিয়া ফাযিল (ডিগ্রী) মাদ্রাসার ১০০ বছর পূর্তি উৎসবে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, ইসলাম শান্তির ধর্ম, ইসলামে সম্প্রদায়িকতার স্থান নেই। শিক্ষার নামে মাদ্রাসায় সাম্প্রদায়িকতা সৃষ্টির কোন সুযোগ নাই।
অনুষ্ঠানে আয়োজকদের উদ্দেশে মন্ত্রী বলেন, মন্ত্রীর কাজ জনগণকে খুশি করা। গেইট করাতে আমি খুশি হইনি। গেইট ছিঁড়ে যাবে, ছবি ঘষে যাবে, পাথর মুছে যাবে কিন্তু হৃদয়ের ভালোবাসা চিরদিন রয়ে যাবে।
নোয়াখালী জেলার অতিরিক্ত ম্যাজিষ্ট্রেট ড. মোহাম্মদ  মাহে আলমের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, ভাইস চেয়ারম্যান রুমেল চৌধুরী, উপজেলা আ’লীগ সভাপতি খিজির হায়াত খান, রামপুর ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল বাহার চৌধুরী, সাবেক চেয়ারম্যান নুর আহম্মদ চৌধুরী, আ’লীগ নেতা জহিরুল ইসলাম, ফখরুল ইসলাম রাহাত প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *