শ্রীমঙ্গলে সোয়া ২ কোটি টাকার মাদক ধ্বংস করেছে বিজিবি

Slider জাতীয়

images

 

 

 

 

 প্রায় সোয়া ২ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে বর্ডার গার্ড অব বাংলাদেশ (বিজিবি)।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুরে মাদক বিরোধী সচেতনতামূলক সভা শেষে বিজিবি সরাইল রিজোন এর কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ফজলে কাদের আহমেদ পিএসসি’র নেতৃত্বে মাদবদ্রব্যগুলো ধ্বংস করা হয়।

শ্রীমঙ্গল সদর দফতরের বিজিবি সদস্যরা এ অভিযান পরিচালনা করেন। অভিযানে প্রায় ২ কোটি ১৫ ল‍াখ টাকার মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

ধ্বংস কার্যক্রমের সময় উপস্থিত ছিলেন- বিজিবি শ্রীমঙ্গল সেক্টর কমান্ডার কর্ণেল তারিকুল ইসলাম খান পিএসসি, ৪৬ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল নাসির উদ্দিন আহমদ পিএসসি, ৫৫ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মো. সাজ্জাদ,  মেজর সাহেদ মেহের, মৌলভীবাজার অতিরিক্ত জেলা প্রশাসক মো. ফারুখ আহমদ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্মকর্তা শাহ আলম।

ধ্বংস মাদকদ্রব্যের মধ্যে রয়েছে- বিদেশি মদ ৮৩৯২ বোতল, ফেনসিডিল  ২০৩০ বোতল, কোরেক্স ৩৮৪ বোতল, গাঁজা ৬৫০ কেজি ও দেশি মদ ১৫০ লিটার, বিয়ার ৬৪, সেনোগ্রা ট্যাবলেট ৩,৫২০টি, ইয়াবা ৩১৬ পিস, আতসবাজি ৫৯,৫৪০টি।

বিজিবি শ্রীমঙ্গল সেক্টর কমান্ডার কর্ণেল তারিকুল ইসলাম খান পিএসসি বলেন, ৪৬ ও ৫৫ ব্যাটালিয়নের অভিযানে মৌলভীবাজার ও হবিগঞ্জের সীমান্তবর্তী এলাকা থেকে এ মাদকদ্রব্যগুলো উদ্ধার হয়। যা ধ্বংসের মধ্যদিয়ে যুব সমাজকে সচেতন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *