৮ মামলায় আদালতে নূর হোসেন

Slider জাতীয়

 

2015_11_13_00_46_09_CodlTAoNX1JMdZZHL566Jx2Xyr9d0u_original

 

 

 

 

নারায়ণগঞ্জ: সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেনকে ৮টি মামলায় আদালতে হাজির করা হয়েছে। এর মধ্যে সাত খুনের দুটিসহ তিনটি মাদক মামলা, দুইটি চাঁদাবাজি ও একটি অস্ত্র মামলা রয়েছে।

সোমবার সকাল সাড়ে ১০টায় সিদ্ধিরগঞ্জের একটি চাঁদাবাজি মামলায় নূর হোসেন ও তার ভাতিজা শাহজালাল বাদল  নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কে এম মহিউদ্দিনের আদালতে হাজিরা দেন। এ মামলাটির পরবর্তী তারিখ ৮ ফেব্রুয়ারি ঘোষণা করা হয়।

পরে বেলা সাড়ে ১১টায় অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালত মিয়াজী মো. শহিদুল ইসলাম চৌধুরীর আদালতে সাত খুনের দুইটি মামলাসহ আরো ৫টি মামলায় নূর হোসেনকে হাজির করা হয়।
র‌্যাবের সদস্য তারেক সাইদ অসুস্থ থাকায় সাত খুনের দুইটি মামলা আগামী ২৭ জানুয়ারি চার্জ গঠনের দিন ধার্য্য করেছে আদালত। এছাড়াও অন্যান্য আরো ৬টি মামলায় আগামী ৮ ফেব্রুয়ারি পরবর্তী তারিখ ঘোষণা করা হয়।

এদিকে সকাল ১০টায় এসব মামলার শুনানিতে হাজির করার জন্য নূর হোসেনকে কঠোর নিরাপত্তা ও গোপনীয়তা রক্ষা করে নারায়ণগঞ্জে আনা হয়। হাজিরা শেষে আবারও কঠোর নিরাপত্তায় তাকে ঢাকার কাশিমপুর কারাগারে পাঠানো হয়।

সিদ্ধিরগঞ্জে চাঁদাবাজী মামলার শাহাজালাল বাদল ও নূরের পক্ষে আইনজীবী ছিলেন খোকন সাহা। তিনি জানান, আদালতের নির্দেশে সিদ্ধিরগঞ্জ থানায় ২০১৪ সালের ১২ জুন সাইদুল ইসলাম নামে এক অটো রিকশা চালক নূর হোসেন, তার ভাতিজা শাহজালাল বাদলসহ ৮ জনের বিরুদ্ধে একটি চাঁদাবাজি মামলা দায়ের করেন। এ মামলায় বাদী বিবাদী আপোশ মিমাংসা হয়েছে। বাদীর জিম্মায় বাদল জামিন পেয়েছেন। আদালতে বাদলের জামিন স্থায়ী করার জন্য আবেদন করা হলে আগামী ধার্য্য তারিখ পর্যন্ত জামিন বর্ধিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *