রাজাকারের বিচার হলে, মানুষ পুড়িয়ে মারারও বিচার হবে

Slider জাতীয়

 

images

 

 

 

 

ঢাকা: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বাংলার মাটিতে রাজাকার-আলবদরের যদি বিচার হয়, মানুষ পুড়িয়ে মারার বিচারও হবে এই বাংলার মাটিতে।

শনিবার সন্ধ্যায় হোটেল-৭১ বলরুমে শিল্প সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক ম্যাগাজিন ‘সময়ের কথা’ আয়োজিত এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। নরসিংদী জেলার মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। তথ্যমন্ত্রী এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

মন্ত্রী বলেন, বাংলাদেশের বিপদ কাটেনি। বিএনপি অন্য চেহারা নিয়ে দাঁড়িয়েছে। বিএনপি হচ্ছে জঙ্গিবাদ, সন্ত্রাসী ও পাকিস্তানের দালাল। এসব দালালদের বাদ দিয়ে আমরা চলবো। তাদের সঙ্গে ঐক্য হয় না। একদিকে বিএনপির সমাবেশ হবে, অন্য দিকে বেগম খালেদা জিয়ার বিচার চলতে থাকবে। তার কোনো মাফ নেই। রাজাকারের সঙ্গে পাকিস্তান জড়িত। তেমনি খালেদা জিয়া জঙ্গিবাদের সঙ্গে জড়িত। তাকে (বেগম জিয়া) আলাদা করে দেখার সময় নেই। যুদ্ধাপরাধী রাজাকার গোলাম আযম, নিজামী, সাঈদীর যেমন বিচার হয়, তেমনি আগুন দিয়ে পুড়িয়ে মানুষ মারার অপরাধীর বিচার হবে।

টিভি চ্যানেল বাংলাভিশনের উপদেষ্টা ড. আব্দুল হাই সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠানে মন্ত্রী ৪৭ জন মুক্তিযোদ্ধার হাতে সম্মাননার পদক তুলে দেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান জিএম জয়নাল আবেদীন ভূঁইয়া, মেজর জেনারেল (অব.) মো. জাহিদুর রহমান, তথ্য মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব মোহাম্মদ নুরুল ইসলাম, অধ্যাপক ডা. শহিদুল্লাহ সিকদার, অধ্যাপক ডা. এম এ রউফ সরদার বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *