‘আমি পালাইয়া গেছি, তুমি টেনশন কইরো না’

Slider নারী ও শিশু

porokia_3

ময়মনসিংহের মুক্তাগাছায় স্বামীর ঘর ছেড়ে প্রেমিকের হাত ধরে রাতের আধাঁরে পালিয়ে যান সাবিনা নামের এক গৃহবধু। পরে স্বামীকে ফোন করে জানান, ‘আমি পালাইয়া গেছি, তুমি টেনশন কইরো না’। ঘটনাটি ঘটেছে গত বুধবার রাতে মুক্তাগাছার রঘুনাথপুর গ্রামে। এ ব্যপারে মুক্তাগাছা থানায় গৃহবধুর স্বামী শাহজালাল একটি সাধারণ ডায়েরী করেছেন।

জানা গেছে, রঘুনাথপুর গ্রামের আব্দুল কাইয়ুমের পুত্র তৈরি পোশাককর্মী শাহজালারের সঙ্গে ৫ মাস পূর্বে ময়মনসিংহ সদর উপজেলার মাইজবাড়ি গ্রামের আইয়ুব আলীর কন্যা সাবিনা বেগমের (২০) বিয়ে হয়। তার বাড়ি ময়মনসিংহ সদর উপজেলার মাইজবাড়ি গ্রামে।

স্ত্রীকে বাড়িতে রেখে শাহজালাল পোশাক কারখানায় কাজ করতেন। এ সুযোগে সাবিনা তার আগের প্রেমিক ইউসুফের সঙ্গে মোবাইল ফোনে ফের যোগাযোগ গড়ে তোলেন। ঘটনাটি শ্বশুরবাড়িতে জানাজানি হলে সাবিনার কাছে এর সত্যতা জানতে চান শাহজালাল। তখন সাবিনাও তার প্রেমের সম্পর্ক থাকার কথা স্বীকার করেন।

পরে গত ১৮ এপ্রিল রাতে প্রেমিক ইউসুফের সঙ্গে পালিয়ে যান সাবিনা। শাহজালাল তার শ্বশুরসহ আত্মীয়স্বজনকে বিষয়টি জানান। এদিকে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ইউসুফের মোবাইল ফোন থেকে শাহজালালকে ফোন করেন সাবিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *