‘খালেদা জিয়াকে অব্যাহতি দিয়ে দলকে নতুন করে গঠন করুন’

Slider জাতীয় বাংলার আদালত

km kio

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ বলেছেন, পাকিস্তানি প্রেতাত্মা খালেদার বাংলাদেশে রাজনীতি করার অধিকার থাকতে পারে না। আমি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, বিএনপির বন্ধুদের কাছে অনুরোধ জানাবো আপনারা খালেদা জিয়াকে অব্যাহতি দিয়ে দলকে নতুন করে গঠন করুন। তাহলে দেশের জনগণ আপনাদের সত্যিকারের বিরোধী দল হিসেবে মেনে নেবে।
আজ মঙ্গলবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আয়োজিত সমাবেশে এ কথা বলেন হানিফ। দশম জাতীয় সংসদ নির্বাচনের দ্বিতীয় বছরপূর্তিতে এ সমাবেশের আয়োজন করেছিল আওয়ামী লীগ।
হানিফ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে ৫ জানুয়ারি নির্বাচন হয়েছিল বলে দেশে আজ উন্নয়নের ধারা অব্যাহত আছে। এভাবে দেশ চলতে থাকলে ২০২১ সালের মধ্যে দেশ মধ্যম আয়ে পরিণত হবেই।
মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত সোহরাওয়ার্দী উদ্যোনে স্বাধীনতাবিরোধীরা সমাবেশ করার অধিকার রাখে না বলেও মন্তব্য করেন তিনি।
দুপুর ২টায় আওয়ামী লীগের এই সমাবেশ শুরু হয়। এতে সভাপতিত্ব করছেন- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। সমাবেশ মঞ্চে আছেন- কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, দুর্যোগ ও ত্রাণ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জেল হোসেন চৌধুরী মায়া, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, খালিদ মাহমুদ প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *