পৌর নির্বাচনে জনতার রায় ছিনতাই হয়েছে : খালেদা জিয়া

Slider জাতীয় রাজনীতি

bjnkj

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, পৌর নির্বাচনে জনতার রায় ছিনতাই করা হয়েছে। সুষ্ঠু নির্বাচন হলে সব পৌরসভায় বিএনপি জিততো। তিনি বর্তমান ইসিকে মেরুদণ্ডহীন বলে মন্তব্য করেছেন।

৫ জানুয়ারি নির্বাচনের দ্বিতীয় বর্ষপূর্তিতে আজ মঙ্গলবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপির সমাবেশে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়া বলেন, ‘এই সরকার যেমন অবৈধ, এদের সংসদও অবৈধ। তারা শুধু গণতন্ত্র নয়, এদেশের মানুষের হত্যাকারী।’

তিনি বলেন, ‘সরকার শুরু থেকে বিরোধী দল ধ্বংসে তৎপর। হামলা-মামলা, গুম-খুন করে বিএনপির নেতাকর্মীদের শেষ করে দিতে চায়। কিন্তু তাদের মনে রাখা উচিত কোনো অত্যাচারী সরকারই আজীবন ক্ষমতায় টিকে থাকতে পারেনি। এরাও পারবে না।’

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মঙ্গলবার দুপুর ২টা ১০ মিনিটে পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে সমাবেশ শুরু হয়। খালেদা জিয়া দুপুর ২টা ৫০ মিনিটে মঞ্চে উপস্থিত হন।

সমাবেশ মঞ্চে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, লে. জে. (অব.) মাহবুবুর রহমান, আসম হান্নান শাহ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, বিএনপির ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদ, সেলিমা রহমান, আব্দুল্লাহ-আল নোমান, চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার মাহবুব হোসেন, এ জেড এম জাহিদ হোসেন, অ্যাডভোকেট জয়নাল আবদিন প্রমুখ উপস্থিত রয়েছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *