শ্রীপুরে জাল ভোট কেন্দ্র দখল দিয়ে নির্বাচনে ভোট গ্রহণ

Slider জাতীয়

DSCF7681[1]

 

 

 

 

রাতুল মন্ডল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুর পৌর নির্বাচনের ব্যাপক অনিয়ম ও এক তরফা ভোট কারচুপির মধ্যে দিয়ে শুরু হয় প্রহসোনের নির্বাচন।
সরেজমিনে ঘুরে ও একাধিক প্রার্থীদের অভিযোগে যানা যায়, সকাল বেলা ভোট গ্রহণ শুরুর পর খেকেই বিভিন্ন কেন্দ্রের বুথের ভেতর থেকে সরকার দলীয় মেয়র প্রার্থীর ও স্থানীয় প্রভাবশালী নেতাদের দমক ও দাপটে বিএনপির প্রার্থীর এজেন্টদের বুথ খেকে ভের করে দেওয়ার অভিযোগ উঠে।

সরেজমিনে গিয়ে দেওয়া যায় মাওনা বহুমূখী উচ্চ বিদ্যালয়ের মহিলা কেন্দ্রের ৫নং বুথ বিএনপির এজেন্ট রহুল আমীনকে স্থানীয় আওয়ামীলীগ নেতা উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ, রহুল আমীর বলেন, তকে ঘুকিয়েছে বুথ ঠিক  কিছু বুথ থেকে বিএনপির প্রার্থীদের হুমকি ও বের করে দেয় বলে জানা যায়, ওই,  পাওয়াগেছে,বিভিন্ন কেন্দ্র ঘুওে সকাল ১০টার দিকে বুথ থেকে বের হয়ে যাবি, আর যত তদের এজেন্ট আছে তাদেরকে নিয়ে।
একই দৃশ্য চোখে পরার মত আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী আনিছুর রহমানের ভাড়ির কেন্দ্র তুলা গবেষণা স্কুল, সেখানে বিএনপির একটি বুথেও এজেন্ট চোখে পরেনি। পরে ওই কেন্দ্রের পিসাইডিং অভিসার কাছে জানতে চাইলে বলেন, সকল প্রার্থীর এজেন্ট আছে এতে কোন সমস্যা নেই। একই দৃশ্য দিগারচালা উচ্চ বিদ্যালের পুরুষ ও মহিলা কেন্দ্র গুলোতে।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো: হাসানুজ্জামান সাংবাদিকের জানান, শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পূর্ণ হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *