প্রতিপক্ষের হামলায় বিএনপি নেতা নিহত

Slider জাতীয়

 

2015_12_20_08_52_17_LKBjBLr9PDn8XLGVQ4YEC4glJgPv4V_original

 

 

 

 

পাবনা : পাবনা সদরে জমিতে ক্যানেল কাটা নিয়ে প্রতিপক্ষের হামলায় স্থানীয় বিএনপি নেতা অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক মির্জা মকবুল হোসেন ওরফে দুলাল মাস্টার (৫২) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

রোববার বিকেল তিনটার দিকে সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নের পয়দা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মির্জা মকবুল হোসেন ওরফে দুলাল মাস্টার উপজেলার গয়েশপুর ইউনিয়নের পয়দা গ্রামের মৃত মির্জা আমজাদ হোসেনের ছেলে। তিনি পয়দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অসরপ্রাপ্ত সহকারী শিক্ষক ও বিএনপির সাবেক নেতা ছিলেন।

আহতরা হলেন- একই গ্রামের জদু সরদারের ছেলে সাবেক ইউপি সদস্য আরজান সরদার (৬০) ও এসকেন শেখের ছেলে আহাম্মদ আলী (৩০)। তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র ও আহতরা জানান, ঘটনার সময় নিজের জমিতে ক্যানেল কাটছিলেন দুলাল মাস্টার। এ সময় পূর্ব শত্রুতা ও পূর্বের একটি মারপিটের ঘটনার জেরে প্রতিপক্ষের লোকজন তার মাথায় লাঠি দিয়ে আঘাত করেন। এ সময় হামলাকারীদের প্রতিহত করতে গিয়ে মারপিটে আহত হন আরও দুজন। তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুলাল মাস্টারকে মৃত ঘোষণা করেন। আহত দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হাসান জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও কেউ অভিযোগ দেয়নি। জমি নিয়ে পূর্ববিরোধ ও পূর্বের একটি মারপিটের ঘটনার জেরে এই হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি। কাদের সঙ্গে বিরোধ ছিল তা খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *